Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সাবেক মন্ত্রী মোস্তফা শহীদের স্মরণে লন্ডনে শোক সভা

অলিউর রহমান, লন্ডন থেকে ॥ ভাষা সৈনিক, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, চুনারুঘাট-মাধবপুর থেকে বার বর নির্বাচিত এমপি, সাবেক সমাজকল্যাণ মন্ত্রী হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম এনামুল হক মোস্তফা শহীদ স্মরনে লন্ডনে এক শোক সভা ও দোয়াা মাহফিলের আয়োজন করা হয়।
পূর্ব লন্ডনের বাংলা টাউনের আমারগাও রেষ্টুরেন্টের মিলনায়তনে উক্ত শোক ও দোয়াা মাহফিলের আয়োজন করে যৌথ ভাবে শায়েস্তাগঞ্জ সমিতি ইউকে ও চুনারুঘাট এসোসিয়শেনের ইউকে। শায়েস্তাগঞ্জ সমিতির সভাপতি এডঃ মীর গোলাম মোস্তফার সভাপতিত্বে চুনারুঘাট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা জালাল আহমদ ও শায়েস্তাগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক, আব্দুল আহাদ সুমন এর যৌথ সঞ্চালনায় সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রেটার সিলেট ডেভলপমেন্ট কাউন্সিলের সেক্রেটারী সৈয়দ আব্দুল কাইয়ূম কায়সার, হবিগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব এম এ আজিজ, চুনারুঘাট এসোসিয়েশন ইউকে সভাপতি গাজীউর রহমান, ব্যারিস্টার মাহমুদুল হক, শহিদুল আলম চৌধুরী বাচ্চু, সৈয়দ মাহমুদুর রহমান , সৈয়দ আব্বাস, ব্যারিস্টার তারেক চৌধুরী, মোঃ গিয়াস উদ্দিন লন্ডনী, সেলিম চৌধুরী, সাবেক ছাত্রনেতা ও সাংস্কৃতিক সংগঠক অলিউর রহমান, মুরাদ চৌধুরী, ফরিদা চৌধুরী, ফেডারেশন অব বৃটিশ বাংলাদেশী কার্গো এজেন্ট এর সাধারণ সম্পাদক, ইষ্ট এন্ড কার্গোর কর্নধার দেওয়ান সৈয়দ রব মোর্শেদ, আফজাল খান, নিজামপুর কল্যাণ ট্রাষ্টের সভাপতি অলিউর রহমান শাহীন, একাউন্ট্যন্ট ইমরুল হোসাইন, শামীম আহমেদ, সৈয়দ আফজল, মনি বেগম, পবিত্র কোরআন তেলাওয়াত করেন সৈয়দ আফাযার রেজা, এস এ চৌধুরী, সেলিম আহমেদ প্রমুখ।
বক্তাগন মরহুম এনামুল হক মোস্তফা শহীদ এর সুদীর্ঘ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা ইত্যাদি কর্মময় জীবনের উপর আলোচনা করেন। মরহুমের জীবনের সফলতার লাফল্যে তিনি মানুষের মাঝে বেঁচে থাকবেন বলে বক্তারা মতামত ব্যক্ত করেন। আলোচনা অনুষ্টান শেষে মাহফিল হয় দোয়া পরিচালনা করেন ব্রিকলেন জামে মসজিদের খতিব মাওঃ নজরুল ইসলাম।