Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে চার শিশু হত্যা সালেহ ২ দিনের রিমাণ্ডে

স্টাফ রিপোর্টার \ বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের ৪ শিশু হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃত সালেহ আহমেদ বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাওছার আলম এর আদালতে ৫দিনের রিমাণ্ড আবেদন করে তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি মোক্তাদির হোসেন। আদালত শুনানী শেষে ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।
সালেহ আহমেদকে গ্রামবাসী সন্দেহভাজন হিসাবে গত ২০ ফেব্র“য়ারী আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছিল।
চার শিশু হত্যার ঘটনায় ইতোমধ্যে রুবেল মিয়া, জুয়েল মিয়া, আরজু ও সাহেদ ১৪৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ঘটনার মূল নায়ক আব্দুল আলী বাগাল ১০ দিনের রিমান্ড শেষে কারাগারে আছে। র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে চুনারুঘাটে নিহত হয়েছে বাচ্চুু। অপর আসামী বিল­াল মিয়া, উস্তার মিয়া ও বাবুল মিয়াকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।
প্রসঙ্গত, গত ১২ ফেব্র“য়ারী শুক্রবার বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের মোঃ ওয়াহিদ মিয়ার পুত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিজের পুত্র তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার পুত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের পুত্র ইসমাঈল হোসেন (১০) নিখোঁজ হয়। ওই দিন বিকেল বেলা তারা উত্তর ভাদেশ্বর গ্রামে ফুটবল খেলা দেখতে গিয়েছিল। ১৭ ফেব্র“য়ারী সকালে সুন্দ্রাটিকি গ্রামের দিন মজুর কাজল মিয়া প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে বের হয়ে করাঙ্গী নদীর পাশে মাটি কাটতে গিয়ে মাটি চাপা অবস্থায় ৪ শিশুর লাশ দেখতে পান।