Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে গৃহবধু শেলী হত্যা মামলায় শ্বাশুড়ী গ্রেফতার

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামের আলোচিত গৃহবধূ শেলী বেগম হত্যা মামলার এজহারভূক্ত আসামী নেছা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের সোয়াইয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার সকালে তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চলতি বছরের ১৪ ফেব্র“য়ারী রবিবার গভীর রাতে উপজেলার গুমগুমিয়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে মৃত ইসরাইল মিয়ার ছেলে শিপন মিয়া তার স্ত্রী ১ সন্তানের জননী শেলী বেগমকে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে তারা মৃত দেহ ঘরে রেখে সবাই পালিয়ে যায়।
খবর পেয়ে পর দিন সকালে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরন করেন। এ ঘটনায় নিহত শেলী বেগমের পিতা ছনর মিয়া বাদি হয়ে ৫ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার পর পরই মামলার আসামীরা আত্মগোপন করে। গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল থানা পুলিশের সহযোগীতায় নবীগঞ্জ থানার এসআই চাঁন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের সোয়াইয়া গ্রামে তাদের এক আত্মীয়ের বাড়ীতে অভিযান চালায়। এ সময় পুলিশ আসামী নেছা বেগমকে গ্রেফতার করে নবীগঞ্জ থানায় নিয়ে আসে। গতকাল মঙ্গলবার সকালে ৫ দিনের রিমান্ডের আবেদন করে নেছা বেগমকে আদালতে প্রেরন করে।