শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে নিখোঁজ ৪ শিশু আজো লাপাত্তা \ অপহরণ মামলা দায়ের

  • আপডেট টাইম বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪১০ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি \ বাহুবলে এক গ্রামের ৪ শিশু নিখোঁজ হওয়ার ৪ দিন অতিবাহিত হলেও তাদের হদিস মিলেনি। আজো লাপাত্তাই রয়েছে নিখোঁজ হওয়া ৪ শিশু। ফলে পরিবারগুলোতে চলছে শোকের মাতম।
এদিকে, এক শিশুর পিতা গতকাল মঙ্গলবার রাতে বাহুবল মডেল থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন। ওই শিশুদের সন্ধানে পুলিশের পাশাপাশি র‌্যাব, ডিবিসহ মাঠে অনুসন্ধানে নেমেছে গোয়েন্দা সংস্থা।
গত শুক্রবার (১২ ফেব্র“য়ারি) উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের মোঃ ওয়াহিদ মিয়ার পুত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিজ এর পুত্র তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার পুত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদির এর পুত্র ইসমাঈল হোসেন (১০) নিখোঁজ হয়।
এ ব্যাপারে পরদিন ওয়াহিদ মিয়া বাদী হয়ে বাহুবল থানায় সাধারণ ডায়েরী করেন। এরপর থেকে পুলিশের একাধিক টিম মাঠে নামে ওই শিশুদের অনুসন্ধানে। রবিবার অবস্থা পর্যবেক্ষণ করতে সিলেটের ভারপ্রাপ্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁইয়া, হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মাসুদুর রহমান মনির, হবিগঞ্জ ডিবি পুলিশ ইন্সপেক্টর মোঃ মুকতাদির হোসেন রিপন বাহুবল অবস্থান করেন এবং স্থানীয় কর্মকর্তার সাথে দিনভর মিটিং করেন। সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেন হবিগঞ্জ সিলেটের সংরক্ষিত সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী পরিদর্শন করেন। সোমবার বিকেলে হবিগঞ্জের পুলিশ সুপারের পক্ষ থেকে নিখোঁজ শিশুদের সন্ধানদাতাকে ২০ হাজার টাকা পুরষ্কার ঘোষণা করা হয়। পুরষ্কারের এ ঘোষণাটি মাইকযোগে প্রচার করা হয়। এতেও কাজ হয়নি। এ অবস্থায় নিখোঁজ শিশু মনির মিয়ার পিতা আবদাল মিয়া বাদী হয়ে গতকাল মঙ্গলবার রাতে বাহুবল মডেল থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন। ওপর দিকে, পুলিশের পাশাপাশি র‌্যাবও ওই শিশুদের অনুসন্ধানে মাঠে নেমেছে। মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল ঘটনা¯ল পরিদর্শন করে। গতকাল হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলম, জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী নিখোঁজ শিশুদের শিশুদের গ্রামে যান এবং তাদের স্বজনদের সাথে কথা বলেন। এ সময় ওই শিশুদের সন্ধান বের করার ব্যাপারে সর্বাত্মক চেষ্টা করার আশ্বাস দেন। এ সময় শিশুদের পিতা-মাতা হাউমাউ করে কাঁদছিলেন এবং সহযোগিতা চাচ্ছিলেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন পিপিএম বলেন, আমাদের একাধিক টিম শিশুদের অনুসন্ধানে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com