Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সরকারী কর্মকর্তাদের পক্ষ থেকে দেয়া সংবর্ধনায় বিদায়ী জেলা প্রশাসক মনীন্দ্র কিশোর মজুমদার বদলীর জন্য প্রস্তুত ছিলাম কিন্তু অপ্রত্যাশিত বদলী কামনা করিনি

স্টাফ রিপোর্টার ॥ জেলার সরকারী কর্মকর্তাদের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসক মনীন্দ্র কিশোর মজুমদারকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল সকাল ১১ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দীলিপ কুমার বণিক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুর রউফ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুলতান আলম, বৃন্দাবন সরকারী কলেজের অধ্যক্ষ বিজিত কুমার ভট্টাচার্য্য, এলজিইডির নির্বাহী প্রকৌশলী রেজাউল করিম, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী রবিউল আলম, জেলা সমাজ সেবা কর্মকর্তা পিযুষ কান্তি দত্ত, জেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা খাদিজা খাতুন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক শামীম আহমেদ, জেলা ফার্টিলাইজার এসোসিয়েশনের সভাপতি মোদাব্বির হোসেন প্রমুখ।
সভায় বক্তারা বিদায়ী জেলা প্রশাসক মনীন্দ্র কিশোর মজুমদার দায়িত্ব পালনকালীন সময় কার্যক্রম ছিল সহযোগিতা পূর্ণ। যা স্মরনীয় হয়ে থাকবে।
বিদায়ী জেলা প্রশাসক মনীন্দ্র কিশোর মজুমদার দায়িত্ব পালনকালীন সময় সহযোহিতা করার জন্য সকলকে ধন্যবাদ জানান। তিনি বলেন, আমি বদলীর জন্য প্রস্তুত ছিলাম। কিন্তু অপ্রত্যাশিত বদলী কামনা করিনি। তিনি বলেন, দায়িত্ব পালন করেছি সততার সাথে। এতে কোন অবহেলা করিনি। দায়িত্ব পালনকালে কাউকে খুশি করার জন্য কোন কার্য পরিচালনা করিনি। তিনি বলেন, যাদের কারনে আমার বদলী তাদের উদ্দেশ্য সফল হউক এ কামনাই করছি।