Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সাবেক রাষ্ট্রপতি এরশাদকে অভিনন্দন ও শুছেচ্ছা জানিয়ে জেলা জাতীয় পার্টির সভা

Jpeg

প্রেস বিজ্ঞপ্তি \ সাবেক মন্ত্রী জি এম কাদেরকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদারকে মহাসচিব নিয়োগ দেয়ায় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে অভিনন্দন ও শুছেচ্ছা জানিয়েছে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি। গতকাল সোমবার সন্ধার পর জেলা জাতীয় পার্টির এক সভায় এই অভিনন্দন ও শুভেচ্ছা প্রস্তব আনা হয়।
জেলা জাতীয় পার্টির সভাপতি এমপি এম এ মুনিম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি প্রফেসর আবিদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুব সংহতির সভাপতি কাজল আহমেদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শিবলী খায়ের, হবিগঞ্জ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সাবেক চেয়ারম্যান শাহজাহান খান, হবিগঞ্জ পৌর যুব সংহতির সভাপতি নিজাম উদ্দিন সানু, যুব সংহতি নেতা দিনু মিয়া প্রমুখ।
সভায় আগামী ৩১ জানুয়ারী জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রতিনিধি সভায় যোগ দিতে উপজেলা ও পৌর জাতীয় পার্টির সভাপতি সাধারণ সম্পাদককে আহŸান জানিয়েছেন জেলা জাতীয় পার্টির সভাপতি এমপি মুনিম চৌধুরী বাবু ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন খান।