Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে যুবলীগ-ছাত্রলীগের নেতৃবৃন্দের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

বাহুবল প্রতিনিধি \ বাহুবলে যুবলীগ-ছাত্রলীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে গতকাল রবিবার বাহুবল মধ্যবাজারে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ সভাপতি অলিউর রহমান অলি। ছাত্রলীগ নেতা আলাউদ্দিনের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির চৌধুরী। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ফরিদ তালুকদার, আব্দুল মুছাব্বির শাহীন, যুবলীগ সাধারণ সম্পাদক তারা মিয়া, মোশাহীদ আলী, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মিলন আখঞ্জী, কৃষকলীগ সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, ছাত্রলীগ সভাপতি ফারুকুর রশিদ, সাধার সম্পাদক রশিদ আহমেদ, রিমন, সুজন আখঞ্জী, রমজান আলী, খন্দকার বাবুল, ফজলে এলাহী লুলু ও হাবিবুর রহমান বিলাত প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ অবিলম্বে যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যতায় বৃহত্তর আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
উলে­খ্য, গত ১৫ জানুয়ারি উপজেলার কল্যাণপুর গ্রামের নূর মিয়ার পুত্র আরজু মিয়া বাদী হয়ে ছাত্রলীগ নেতা তোফায়েল ও ফখরুল এবং যুবলীগ নেতা আলাল মিয়া মেম্বারের বিরুদ্ধে বাহুবল মডেল থানায় একটি মামলা দায়ের করেন।