Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মৃত প্রেমিককে বিয়ে করলেন তরুণী

এক্সপ্রেস ডেস্ক \ স্বর্গ থেকে প্রেম আসে, স্বর্গে চলে যায়, প্রেমের মরা জলে ডোবে না’যুগে যুগে প্রেম নিয়ে এমন অনেক শ্লোক শোনা গেছে। প্রেমকে স্বর্গীয় বিষয় হিসেবে তুলে ধরার চেষ্টা করা হয়েছে, যে প্রেম বাধা ডিঙিয়েছে জীবন-মৃত্যুর।
কল্পিত সেই প্রেমের নমুনা বাস্তবেও যে দেখা যায় না, তেমনটা নয়। থাইল্যান্ডের তরুণী নান থিপ্পাহারাটের কথাই ভাবুন না। প্রেমের প্রতিদান হিসেবে সদ্য প্রয়াত প্রেমিক ফিয়াটকে বিয়ে করেছেন তিনি। দুজনের সেই প্রেমকাহিনীর আবেগঘন বর্ণনা দিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মেইল অনলাইন।
সংবাদমাধ্যমটির খবরে বলা হয়, সম্প্রতি অনুষ্ঠিত অন্ত্যেষ্টিক্রিয়ায় প্রেমিক ফিয়াটকে বিয়ে করেন থিপ্পাহারাট। যদিও থাইল্যান্ডের আইন কড়াকড়ি হওয়ায় তাঁদের বিয়েটি আইনি স্বীকৃতি পায়নি। তবে এতে উপস্থিত লোকজন চোখের জলে দিয়েছেন বিয়ের স্বীকৃতি। আর সামাজিক যোগাযোগমাধ্যমে সেই বিয়ের খবর ও ছবিগুলো তৈরি করেছে আবেগঘন পরিবেশের।
মেইল অনলাইনের খবরে আরো বলা হয়, কিছুদিন পরই বিয়ে হওয়ার কথা ছিল ফিয়াট আর থিপ্পাহারাটের। কিন্তু বিয়ের আগেই পরলোকগমন করেন ফিয়াট। এরপরও দীর্ঘদিনের লালিত স্বপ্নটাকে বাস্বব রূপ দিয়েছেন থিপ্পাহারাট।