Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ ইউনিটি ইউকে ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি \ চেম্বার প্রেসিডেন্ট ও হবিগঞ্জ ইউনিটি ইউকে’র উপদেষ্টা মোতাচ্ছিরুল ইসলামের বাসভবনে হবিগঞ্জ ইউনিটি ইউকে এর জেলা শাখার কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে এক সভা গত রবিবার সন্ধ্যা ৭ ঘটিকায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা মোতাচ্ছিরুল ইসলাম এবং পরিচালনা করেন হবিগঞ্জ ইউনিটি ইউকে’র সহ-সভাপতি চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক। এতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ইউনিটি ইউকে’র সাধারণ সম্পাদক তছনু বেগ, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, আওলাদ বেগ, আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক এডঃ নিলাদ্রী শেখর টিটু, চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান মিজানুর রহমান শামীম, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট অজেয় বিক্রম শিবু, চেম্বার পরিচালক কায়সার আহমেদ চৌধুরী জনি, সাবেক পরিচালক নিয়াজুল বর চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ কবির আজাদ, হপার সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, শাহ্ আব্দুল কাইয়ুম, আব্দুস সালাম দুলাল, বিশিষ্ট সমাজকর্মী আহছানুল হক সুজা প্রমুখ।
উক্ত সভায় সর্বসম্মতিক্রমে এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুকে সভাপতি, রোটারিয়ান মিজানুর রহমান শামীমকে সহ-সভাপতি, আবু হেনা মোস্তফা কামাল সাধারণ সম্পাদক ও আহছানুল হক সুজাকে সাংগঠনিক সম্পাদক ও আব্দুস সালাম দুলালকে কোষাধ্যক্ষ করে ৩১ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ ইউনিটি ইউকে হবিগঞ্জ জেলা শাখার কমিটি গঠন করা হয়।
কমিটির সকল সদস্যরা হবিগঞ্জ ইউনিটি ইউকের সহযোগিতায় হবিগঞ্জের গরীব দুস্থ, চিহ্নমূল ও প্রতিবন্ধি মানুষের তালিকা প্রণয়ন করে প্রত্যেককে সাহায্য সহযোগিতা করার সিদ্ধান্ত নেয়া হয়।