Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কেয়া চৌধুরী \ মসজিদ, মন্দির, স্কুল, কলেজ ও রাস্তাঘাট উন্নয়নে বরাদ্দের টাকা কোথায় যায় ?

নবীগঞ্জ প্রতিনিধি \ সংরক্ষিত মহিলা এমপি এডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেছেন-আপনাদেরই গ্রামের সন্তান এম এ মুনিম চৌধুরী বাবু এমপি উনারই উচিত আপনাদের এই এলাকার উন্নয়নের কাজ করা। আমার বরাদ্দ একেবারেই কম। মুনিম চৌধুরী বাবু এমপি ৬মাস পর পর ১২শ মেক্টিকটন টন চাল, গম টিয়ার পান। যেগুলো শুধু মাত্র মসজিদ, মন্দির, স্কুল, কলেজ এর উন্নয়নের জন্য। উনি প্রতি বছর রাস্তাঘাট উন্নয়নের জন্য ৫কোটি টাকা করে বরাদ্দ পাচ্ছেন। আমি মহিলা সংরক্ষিত নারী এমপি হিসাবে পাইনি। তিনি বলেন-আমার খুব কষ্ট হয় যখন নবীগঞ্জ তথা কুর্শি গ্রামের মানুষ উন্নয়নের জন্য আমার সাথে যোগাযোগ করেন। এ সরকার উন্নয়নের সরকার। উন্নয়নের জন্য অনেক বরাদ্দ রয়েছে। কিন্তু এগুলো কোথায় যায় ! সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
গতকাল মঙ্গলবার নবীগঞ্জের কুর্শি গ্রামের ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মির্জা আওলাদ বেগ এর বাড়িতে কুর্শি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক নেছার আহমদ জগলুর পরিচালনায় সংবর্ধনা সভার আয়োজনা করেন, কুর্শি গ্রামের কৃতি সন্তান ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মির্জা আওলাদ বেগ। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুর্শি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামাল হাসান চৌধুরী, কৃতি ফুটবলার দিলবাহার আহমদ দিলাকাছ, মুক্তিযোদ্ধার সন্তান ডাঃ নিজামুল, মুরুব্বি গোলাম মুকিত চৌধুরী লুকু মিয়া, মানবাধিকারকর্মী শামীম আহমদ চৌধুরী।