Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

প্রধানমন্ত্রী, জয় ও কয়েকজন মন্ত্রীর ছবি বিকৃত করে ফেইসবুকে বাঁশের কেল­ার পোষ্ট শেয়ার করায় \ আজমিরীগঞ্জ কলেজের অফিস সহকারী মহিদুলকে গণধোলাই

স্টাফ রিপোর্টার \ প্রধানমন্ত্রী, সজীব ওয়াজেদ জয়, অর্থমন্ত্রীসহ কয়েকজন মন্ত্রীর ছবি বিকৃত করে দেয়া ফেইসবুকের একটি পোষ্টকে শেয়ার করায় আজমিরীগঞ্জ ডিগ্রী কলেজের অফিস সহকারী মহিদুল ইসলাম (৪৫)কে গণধোলাই দিয়েছে ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা। পরে পুলিশ তাকে আটক করেছে। এ ব্যাপারে আজমিরীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ আমির হামজা বাদী হয়েছে মহিদুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মহিদুল আজমিরীগঞ্জের জলসুকা ইউনিয়নের মাধবপাশা গ্রামেরমৃত ধন মিয়ার পুত্র।
জানা যায়, বিগত ২০১৩ সনের ৩০ অক্টোবর ‘বাশের কেল­া’ নামে ফেইজবুক আইডি থেকে একটি সচিত্র পোষ্ট দেয়া হয়।  পোষ্ট এরকম- একটি ধাড়ি পাল­ার একদিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পুত্র সজিব ওয়াজেদ জয়, গনজাগরণ মঞ্চের মূখপাত্র ড. ইমরান এইচ সরকার ও অন্যান্য মন্ত্রীবর্গনসহ মোট ৯ জনের ছবি বিকৃত করে রাখা হয়। এর অপর পাশে পাল­ায় একটি জুতা রাখা হয়। এর পাশে রাজাকার হিসেবে অভিযুক্ত মাওঃ সাঈদী’র ছবি। ছবির উপর অংশে’লেখা- ‘সারা বাংলার বেঈমান ও মোনাফিকরা আল­ামা সাঈদীর জুতার সমানও হবে না!’ ওই পোষ্টটি আজমিরীগঞ্জ ডিগ্রী কলেজের অফিস সহকারী মহিদুল ইসলাম শেয়ার করেন। এটি নজরে পরে আজমিরীগঞ্জ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের। এতে তারা বিক্ষুব্ধ হয়ে উঠেন। এর অংশ হিসেবে গতকাল দুপুরে চাত্রলীগ ও যুবলীগ কর্মীরা কলেঝে গিয়ে মহিদুলকে গণধোলাই দেয়। এ সময় খবর পেয়ে আমিরীগহ্জ থানার এসআই হুমায়ূন কবির ও এসআই সাইদুল ইসলমের নেতৃত্বে পুলিশ গিয়ে মহিদুলকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে ছাত্রলীগ আজমিরীগঞ্জ উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি শেখ আমির হামজা বাদি হয়ে প্রধানমন্ত্রীসহ মন্ত্রীদের বিরুদ্ধে কঠুক্তি করার অভিযোগ এনে মহিদুলের বিরুদ্ধে আজমিরীগঞ্জ থানায় রাষ্ট্রদ্রোহী মামলা দায়ের করেছে।