Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জের ৫ পৌরসভায় ২৬৬ মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

এম এ আই সজিব \ হবিগঞ্জের ৫ পৌরসভায় মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২৬৬ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে প্রার্থীদের উপস্থিতিতে এ প্রতীক বরাদ্দ দেয়া হয়। ৫ পৌরসভার ২১ মেয়র প্রার্থী, ১৯২ জন কাউন্সিলর প্রার্থী এবং ৫৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়া হয়।
হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ৫১ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রতীক বরাদ্দ পেয়েছেন। তার মধ্যে আওয়ামীলীগ সমর্থিত আতাউর রহমান সেলিম নৌকা, বিএনপি সমর্থিত আলহাজ্ব জিকে গউছ ধানের শীর্ষ, স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান মিজান (নারিকেল গাছ), ইসলামী শাসনতন্ত্র দলের আব্দুল কাইয়ূম (হাতপাখা) ও পিপল্স পার্টির আব্দুল কাদির (আম) প্রতীক পেয়েছেন।
নবীগঞ্জ
নবীগঞ্জ পৌরসভার ৫ মেয়র প্রার্থী, ৩৯ কাউন্সিলর প্রার্থী এবং ৯ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়েছেন।
শায়েস্তাগঞ্জ
শায়েস্তাগঞ্জ পৌরসভায় ৭ মেয়র প্রার্থী, ২৯ কাউন্সিলর প্রার্থী এবং ১৪ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।
চুনারুঘাট
চুনারুঘাট পৌরসভায় ২ মেয়র প্রার্থী, ৪৪ কাউন্সিলর প্রার্থী এবং ১৩ সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীকে প্রতীক দেয়া হয়েছে।
মাধবপুর
মাধবপুর পৌরসভার ২ মেয়র প্রার্থী, ২৯ কাউন্সিলর প্রার্থী এবং ৭ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়েছেন।