Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

এমপি মজিদ খানের সাথে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি \ বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ শাহজাহান ও সাধারণ সম্পাদক অরুণ কুমার দাশের নেতৃত্বে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ মোঃ আব্দুল মজিদ খান এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন শিক্ষক নেতৃবৃন্দ। গত শনিবার নেতৃবৃন্দ এমপি আব্দুল মজিদ খানের বাসভবনে সাক্ষাতে মিলিত হন।
সাক্ষাতকালে সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের দ্বিতীয় শ্রেণীর মর্যাদা প্রদান করায় সরকারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, মোঃ আওলাদ মিয়া, সামছুল হক, সরোজ কিশোর আচার্য্য, তাহমিনা বেগম, আব্দুল খালেক, আলী আহমদ, আব্দুল শহীদ, জমির আলী, সাজিদুর রহমান, সাইফুল ইসলাম, আনহারুল বিশ্বাস, ভূপেন্দ চন্দ্র দাশ, সমীর কান্তি রায়, আসাদুজ্জামান খান, প্রীতেশ চৌধুরী, ক্ষিতিশ চক্রবর্তী, মৃত্যুঞ্জয় দেব, রানু তালুকদার, মোঃ মাহতাব মিয়া, লিটন কুমার দাশ, শেখ সালাহ উদ্দিন, নাদির বখ্ত সোহেলী, সুরুজ মিয়া, অপূর্ব চন্দ, শিরিয়া বেগম, শিখা ভৌমিক, মোঃ আইয়ূব আলী, মোঃ আব্দুল কুদ্দুছ মিয়া, সমীরণ কিশোর দাশ, বিধান চন্দ্র দাশ, সোহেল চৌধুরী, মোবাশ্বির মিয়া, মাকসুদ মিয়া, বিপ্লব রায়, আখতারুল আলম, মোস্তাফিজুর রহমান, প্রাণেশ গোস্বামী, সমীর চন্দ্র দাশ প্রমূখ। সাক্ষাতকালে শিক্ষক নেতৃবৃন্দ এমপি আবু জাহিরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় আব্দুল মজিদ খান বলেন, ধৈর্য্য ও নিষ্ঠার সাথে সংগঠন পরিচালার জন্য তিনি সকলের প্রতি আহŸান জানান। তিনি শিক্ষক নেতৃবৃন্দকে সর্বাত্ত¡ক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।
এমপি মজিদ খান বলেন, বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের বেতন বর্ধিত করণ ও বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়কে সরকারি করণ করে প্রধানমন্ত্রী যুগান্তকারী সিদ্ধান্ত গ্রহণ করেছেন। যা পূর্বের কোন সরকারই করতে পারেন নি। তিনি শিক্ষক নেতৃবৃন্দকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।