Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

প্রতিটি ঘরে ঘরে বিদ্যুত পৌছে যাবে-এমপি মজিদ খান

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় থাকলে ভবিষ্যতে বিদ্যুতের অভাব থাকবে না। প্রতি গ্রামের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে। কৃষিতে বিদ্যুতের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা হবে। বর্তমান সরকার ক্ষমতায় এসে বিদ্যুতের উৎপাদন ৪ হাজার মেগাওয়াট থেকে ১২ হাজার মেগাওয়াটে উন্নীত করেছেন।
তিনি গতকাল ১৩ নভেম্বর সকাল ১১ ঘটিকায় বানিয়াচং উপজেলার ২নং ইউনিয়নের চাঁনপাড়া মহল্লার কিছু অংশে বিদ্যুত লাইন সুইচ টিপে উদ্বোধন করে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উক্ত বিদ্যুৎ লাইন নির্মাণে ব্যয় হয় প্রায় ১৬ লাখ টাকা। যাহাতে ৩৪টি পরিবারে বিদ্যুৎ লাইন সংযোগ দেওয়া হয়েছে। চাঁনপাড়া মহল্লাবাসীর দীর্ঘদিনের দাবী পূরণ হওয়ায় দলমত নির্বিশেষে সকলই আনন্দিত।
উক্ত জনসভায় সভাপতিত্ব করেন এলাকার বিশিষ্ট মুরুব্বী ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াহেদ। পরিচালনা করেন বঙ্গবন্ধু পরিষদ বানিয়াচং উপজেলা শাখার সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তজমুল হক চৌধুরী, বানিয়াচং পল্লী বিদ্যুতের ডিজিএম মিজানুর রহমান, ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন খান, অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হালিম সোহেল, মহিলা মেম্বার মনোয়ারা খাতুন প্রমূখ।