Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপ-প্রচার ॥ মামলার প্রস্তুতি

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের পাড়ায় পাড়ায় মতবিনিময়কালে ব্যাপক সাড়া এবং মিস্টার ক্লিন হিসাবে সম্বোধন পাওয়ায় এবার মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে অপ-প্রচারে লিপ্ত হয়েছে একটি চক্রমহল। ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন মিথ্যা তথ্য পরিবেশন করে তার ভাবমূর্তি ক্ষুন্ন করায় এই অপচেষ্টার জন্য তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।
মিজানুর রহমান মিজান জানান, রাজনীতিতে সফলতা ও জনপ্রতিনিধি হিসাবে নিজের ও পারিবারক অভিজ্ঞতা থাকায় যখন হবিগঞ্জ পৌরসভার নির্বাচনে নিজের শক্ত অবস্থান গড়ে তুলেছি, তখন একটি মহল ঈর্ষানিত হয়ে আমার ও পরিবারের বিরুদ্ধে অপ-প্রচার চালানো শুরু করেছে। তবে জনগনের ভালবাসার যে স্রোত তা কোন অপ-শক্তিই রুখতে পারবেনা বলে তিনি দৃঢ়তার সাথে উল্লেখ করেন। তিনি বলেন পিছন থেকে অপকৌশলে নয়, সামনে এসেই নির্বাচনী লড়াইয়ে অবতির্ণ হয়ে জনপ্রিয়তা যাছাইয়েরও আহ্বান জানান। কোন অপ-প্রচারই তাকে রুখতে পারবে না আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, হবিগঞ্জ শহরবাসী তার সাথে রয়েছে। সকল ধর্ম ও বর্ণের মানুষ, সততা, নিষ্টা আর সৎ চরিত্রের জন্যই তাকে পছন্দ করেন।
প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে হবিগঞ্জ পৌরসভা নামে একটি আইডি থেকে মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে একটি মিথ্যা তথ্য দিয়ে মন্তব্য পোস্ট করা হয়। যা ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করে।