Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জাসদ বানিয়াচং উপজেলা কাউন্সিল সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি ॥ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ বানিয়াচং উপজেলা শাখার কাউন্সিল বানিয়াচং গতকাল বিকাল ৩ টায় উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। জাসদ নেতা রাখাল চন্দ্র চন্দের সভাপতিত্বে ও গোলাম রব্বানী মাস্টার এর পরিচালনায় অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাসদ সভাপতি খায়রুল মনসুর চৌধুরী মজনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট তাজ উদ্দিন সুফী ও জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক ও বৃন্দাবন সরকারি কলেজের সাবেক ভিপি আবু হেনা মোস্তফা কামাল। বক্তব্য রাখেন জাসদ নেতা তোতা মিয়া চৌধুরী, এডভোকেট জসীম উদ্দিন, মোঃ তাজুল ইসলাম, জেলা যুবজোট সভাপতি শাহ মোঃ আব্দুল কাইয়ুম, বাানিয়াচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হোসেন খান।
কাউন্সিলে উপস্থিত ছিলেন জাসদ নেতা ও সরকারি বৃন্দাবন কলেজের সাবেক জি.এস শাকিল মোহাম্মদ, সোহরাব খান, মাসুক চৌধুরী, জেলা যুবজোটের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা গোলাম সরোয়ার জাহান লিটন প্রমূখ।
বক্তাগণ সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ, সন্ত্রাস দুর্নীতিবাজ-লুটেরা-আগুন সন্ত্রাসীদের রুখে দাড়ানোর আহ্বান জানান এবং আগামী প্রত্যেকটি স্থানীয় সরকার নির্বাচনে জাসদ প্রার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য উপজেলা নেতৃবৃন্দকে নির্দেশ প্রদান করেন।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে গোলাম রব্বানী মাস্টার-কে সভাপতি, এডভোকেট জসীম উদ্দিন-কে সাধারণ সম্পাদক ও মোঃ তাজুল ইসলাম-কে সাংগঠনিক সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট বানিয়াচং উপজেলা জাসদের কমিটি গঠিত হয়।