Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

৬ দফা দাবী নিয়ে প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটির সমাবেশ

স্টাফ রিপোর্টার ॥ ৮ম জাতীয় বেতন স্কেলে বেতন বৈষম্য নিরসন ও মর্যাদা সমুন্নত রাখার লক্ষ্যে প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি (২৬ ক্যাডার) নন ক্যাডার ও ফাংশনাল সার্বিসের কর্মকর্তা কর্মচারীগনের ৬ দফা বাস্তবায়নের দাবীতে সমাবেশ করেছেন। গতকাল সকাল ১১টায় জেলা পরিষদ অডিটরিয়ামে এই সমাবেশের আয়োজন করা হয়।
হবিগঞ্জ জেলার প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি(২৬ ক্যাডার) নন ক্যাডার ও ফাংশনাল সার্বিসের কর্মকর্তা কর্মচারীবৃন্দ আয়োজনে সমাবেশে বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, সিভিল সার্জান মোঃ নাছির উদ্দিন ভূইয়া, কৃষি সম্প্রসারন অধিদপ্তর উপ-পরিচালক মোঃ শাহ আলম, সমাজসেবা উপ-পরিচালক সোয়েব হোসেন চৌধুরী , ডাঃ আবু সুফিয়ান, এলজিইডি নির্বাহী প্রকৌশলী সহ হবিগঞ্জ জেলার বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা বক্তব্য প্রদান করেন।
সমাবেশে উত্থাপিত ৬ দফা দাবীগুলো হল ১. সিলেকশন গ্রেড ও টাইম স্কেল পূননির্মান করতে হবে। ২. বেতন ভাতাদিতে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও-এর স্বাক্ষর বাতিল করতে হবে। ৩. স্ব-স্ব মন্ত্রনালয় স্ব-স্ব ক্যাডার দ্বারা পরিচালিত হবে। ৪. আন্তঃক্যাডার বৈষম্য নিরসন করতে হবে। ৫. সবাইকে পদোন্নতির ক্ষেত্রে সমান সুযোগ দিতে হবে। ৬. উপজেলা থেকে কেন্দ্রিয় পর্যায়ে সর্বোচ্চ কর্মকর্তাদের পদমর্যাদা একই হতে হবে।