Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

এমপি কেয়া চৌধুরীর পাশেই থাকবে বাহুবলের আপামর জনতা

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলের নন্দনপুরে স্থানীয় ছাত্রলীগ আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেছেন,“ কোন অপশক্তির রক্তচক্ষুকে ভয় করেনা বাহুবলবাসী। দলমত নির্বিশেষে মাটি ও মানুষের কন্যা কেয়া চৌধুরীর পাশেই থাকবে বাহুবলের আপামর জনতা”।
তারা বলেন, “আমাদের গর্ব, হবিগঞ্জ জেলার সিংহ পুরুষ কমান্ড্যান্ট মানিক চৌধুরী’র কন্যার বিরুদ্ধে পরশ্রীকাতর কুচক্রি মহলের যে কোন চক্রান্ত বা ষড়যন্ত্র বরদাস্ত করা হবেনা। তার ব্যক্তিগত সহকারী ও গাড়ী চালকের উপর হামলাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার করা না হলে প্রয়োজনে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করা হবে”।
মানববন্ধনে বক্তারা আরো বলেন, “কেয়া চৌধুরী এমপিকে হত্যার উদ্দেশ্যে তার ব্যক্তিগত সহকারী ও গাড়ি চালকের উপর হামলার ঘটনা বাহুবলবাসীকে নেতৃত্ব শুন্য করার গভীর ষড়যন্ত্র মাত্র। প্রয়োজনে কেয়া চৌধুরী জন্য দলমত নির্বিশেষে রাজপথে নামবে বাহুবলের সাধারন জনগন”।
লামাতাসি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রুবেল মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লামাতাসি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার ও সাবেক চেয়ারম্যান ডাঃ আবুল হোসেন, সাবেক মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ফুল মিয়া, বর্তমান মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ইনছাব আলী মাস্টার, বিশিষ্ট মুরুব্বি মোতাব্বির হোসেন, বর্তমান মেম্বার মোঃ নুরুল ইসলাম, আবুল হাসিম মহরী, ডাঃ গোপেশ, আব্দুস ছাত্তার, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলী, ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক পীযূশ চন্দ্র শীল, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মতিউর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক জমির আলী ও সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান।