Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জাতীয় পার্টি নেতা জালাল আহমেদ জামিনে মুক্ত ॥ কৃতজ্ঞতা প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি ॥ জেল থেকে জামিনে মুক্তি পেয়েছেন হবিগঞ্জ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ। ১৭ দিন কারাভোগের পর গতকাল মঙ্গলবার বিকালে তিনি কারাগার থেকে মুক্ত হন।
এদিকে কারামুক্তির পর সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, একটি মিথ্যা ও সাজানো মামলায় আমাকে গ্রেফতার করার পর কারাগারে গিয়ে আমার সাথে অনেকেই দেখা করেছেন। পত্রিকায় বিবৃতি দিয়ে জেলা জাতীয় পার্টির সভাপতি এমপি মুনিম চৌধুরী বাবু ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন খানসহ দলীয় নেতাকর্মীরা মুক্তির দাবী জানিয়েছেন। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও এলাকার মুুরব্বিয়ানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ আমার জামিনের ব্যাপারে সহযোগীতা করেছেন এবং মানসিকভাবে সাহস জুগিয়েছেন। আমি ও আমার পরিবার তাদের প্রতি কৃতজ্ঞ।
জাপা নেতা জালাল আহমেদ বলেন, আমি ৩বার মুরাদপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছি। আগামীতেও করব। তাই আমার জনপ্রিয়তায় ইর্ষান্নিত হয়ে একটি কুচক্রীমহল আমাকে মিথ্যা মামলায় জড়িয়েছে। আমি দীর্ঘদিন যাবত হবিগঞ্জ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক, হবিগঞ্জ শহরের নাতিরাবাদ সমাজ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক, মুরাদপুর ইউপি কমপ্লেক্স ভবন নির্মাণ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব, মুরাদপুর দরগা-বাড়ী মাদ্রাসা বাস্তবায়ন কমিটির সাধারন সম্পাদক ও বিজয়পুর বাজার কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করছি। এছাড়াও এলাকাবাসীর সুখে দুখে পাশে রয়েছি। অথচ কাল্পনিক ও মানহানীকর মিথ্যা অভিযোগ এনে আমার বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে এবং গ্রেফতার করিয়েছে। আমি মুরাদপুর ইউনিয়নবাসীর কাছে এর বিচার চাই।