Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধালীগ সিলেট বিভাগীয় কমিটির সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধালীগ সিলেট বিভাগীয় আহবায়ক কমিটির এক সভা গতকাল ২৬ অক্টোবর সোমবার সিলেট মীরের ময়দানস্থ সাংস্কৃতিক কলেজ অডিটরিয়ামে  অনুষ্ঠিত হয়েছে। বিভাগীয় আহবায়ক আলহাজ্ব কমান্ডার মুনশি আব্দুর রহিম জুয়েল এর সভাপতিত্বে ও সদস্য সচিব মনমোহন সিং এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা হাজী কেবি আব্দুর রশিদ, মুক্তিযোদ্ধা মাসুক মিয়া, মুক্তিযোদ্ধা রিয়াজ আহমেদ, মুক্তিযোদ্ধা এম এ হান্নান, মুক্তিযোদ্ধা হাজী মোঃ নূরুল হক, মুক্তিযোদ্ধা হাজী আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা মুঞ্জুরুল হক মাসুক, মুক্তিযোদ্ধা আনোয়ার, মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা ছুরত আলী, মুক্তিযোদ্ধা মতিলাল দেবনাথ, মুক্তিযোদ্ধা এডভোকেট দ্বীপেশ চন্দ্র দাশ প্রমুখ।
সভায় সভাপতির বক্তব্যে মুনশি আব্দুর রহিম জুয়েল বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের ৪ মূলনীতি, গণতন্ত্র, সমাজতন্ত্র, ধর্ম নিরপেক্ষতা ও বাঙালী জাতীয়বাদের ভিত্তিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজন্ম লালিত স্বপ্ন ক্ষুধা, দারিদ্র মুক্ত ও সাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সহযোগী সংগঠন হিসাবে কাজ করার জন্য বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধালীগের জন্ম হয়। যার উদ্দেশ্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় জনগণ ও জননেত্রী শেখ হাসিনার অতন্দ্র প্রহরী হিসাবে কাজ করা বাংলাদেশ আওয়ামীলীগের নীতি আদর্শ অনুসরণ করে উক্ত সংগঠনের গৃহীত কার্যক্রম ও কর্ম সুষ্ঠ ও বাস্তবায়নে অবদান রাখা।
এই ভায় জেলা কমিটিগুলি ১৫ দিনের মধ্যে গঠন করার জন্য দায়িত্ব দেওয়া হয় ঃ সুনামগঞ্জ- কেবি আব্দুর রশিদ, সিলেট মহানগর- এম.এ হান্নান, সিলেট জেলা- মনমোহন সিং, মৌলভীবাজার- রিয়াজ আহমেদ ও হবিগঞ্জ- আলহাজ্ব কমান্ডার মুনশি আব্দুর রহিম জুয়েল।