Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচং ১১৫ বছর বয়স্ক আরফাত লন্ডনীর মৃত্যুতে শোক

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়চং উপজেলা সদর মিয়াখানী ডাক্তর বাড়ীর মোঃ আরফাত উল্লাহ লন্ডনী ২৩ অক্টোবর শুক্রবার রাত ১০টা ৩৫ মিনিটে বাধ্যকজনিত কারণে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ১শত ১৫ বছর।
জানা যায়, সপ্তাহ যাবত চলৎশক্তি হারিয়ে আরফাত উল্লা লন্ডনী নিজ বাড়ীতে শেষ নিস্বাস ত্যাগ করেন। তিনি নিজের বাড়ীতে ইদগাহ, মসজিদ, মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। ২৪ অক্টোবর ২টায় ইদগাহ ময়দানে জানাজার নামাজ শেষে মসজিদের পাশে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী, ৮ ছেলে, ২ মেয়ে, ৩৯ জন নাতি, ২৫ জন নাতীন সহ অসংখ্য আত্বীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুম আরফাত লন্ডনীর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান, হবিগঞ্জ জেলা ইউ.পি চেয়ারম্যান সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা মোহম্মদ আলী মমিন, ৩নং বানিয়াচং সদর দক্ষিন-পূর্ব ইউ.পি চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, ১০নং সুবিদপুর ইউ.পি চেয়ারম্যান মোঃ আবুল কাসেম চৌধুরী, মুক্তিযোদ্ধা ইউনুছ উল্লাহ, মাওলানা আবদাল হোসেন খান।
উল্লেখ্য লন্ডনী ভাওচারে মহাগ্রাম বানিয়াচং এর যে দু’চার জন ইংল্যন্ড গিয়েছিল তন্মধ্যে আরফাত উল্লাহ অন্যতম।