Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে গভীর রাতে সংঘর্ষ ১৫ জন আহত

আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে \ পবিত্র আশুরা উপল¶ে নবীগঞ্জে মরছিয়া দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। গুর“তর অবস্থায় ৮জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ১১ টার দিকে নবীগঞ্জ পৌর এলাকার হরিপুর (ফিরোজপুরে) এ ঘটনা ঘটে।
জানা যায়, পবিত্র আশুরা উপল¶ে হরিপুর (ফিরোজপুর) মোকামবাড়ীতে জারি ও মরছিয়ার আয়োজন করা হয়। এতে অংশ নিতে যান হরিপুর গ্রামের সিরাজ মিয়ার পুত্র এংরাজ মিয়া ও ফিরোজপুর গ্রামের কদু মিয়ার পুত্র তোফাজ্জল মিয়া। এ সময় তুচ্ছ ঘটনা নিয়ে এংরাজ মিয়া ও তোফাজ্জল মিয়া’র মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
এ খবর এংরাজ মিয়া ও তোফাজ্জল এর আত্মীয় ¯^জনের মধ্যে পৌছুলে উভয় প¶ের লোকজন দেশী অস্ত্র-শস্ত্র নিয়ে হরিপুর ও ফিরোজপুর গ্রামের যাতায়াত সড়কে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় প¶ের ১৫ জন আহত হয়। গুর“তর আহত অবস্থায় সাদ্দাম মিয়া (২৫), আল-আমিন (২৩), ইমরান মিয়া (১৩), শহীদ (৪৫), রতিউল­াহ (৪৫), রিংকু মিয়া (২৫), তোফাজ্জল (২৪), ইমরান মিয়া (১৬) ও আলাউদ্দিন (৪৭)কে সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকীদের অন্যান্য স্থানে চিকিৎসা প্রদান করা হয়েছে।