Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জের প্রথম ইংলিশ ম্যাগাজিন সানশাইনের মোড়ক উন্মোচন

প্রেস বিজ্ঞপ্তি \ হবিগঞ্জের প্রথম ইংলিশ ম্যাগাজিন “সানশাইন” তার আনুষ্ঠানিক যাত্রা শুর“ করেছে গত ২২ অক্টোবর এক ঝমকালো কর্মসূচি পালনের মধ্যে দিয়ে। শিশু কিশোরদের অংশগ্রহনে দিনটি ছিল অনলাইন ভিত্তিক সচিত্র এই ম্যাগাজিনটি মোড়ক উন্মোচন এবং ওয়েবসাইট উদ্বোধনের দিন। এতে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি। হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শি¶ক গফ্ফার আহমেদ এবং উপস্থিত অতিথিদের মাধ্যমে হ্যান্ড ফর হেলপ এ শি¶া বিষয়ক কর্মসূচির অংশ এই ম্যাগাজিনটির মোড়ক উন্মোচন ও ওয়েব সাইটের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে হ্যান্ড ফর হেলপ এর এই উদ্যোগকে একটি মাইলফলক হিসেবে উলে­খ করা হয়।
প্রধান অতিথি তার বক্তব্য প্রকাশ করতে হ্যান্ড ফর হেলপ এর এমন আয়োজনে আজীবন পাশে থেকে সহযোগীতা এবং হবিগঞ্জের সকল শিশু কিশোরদেরকে হ্যান্ড ফর হেলপ এর সাথে সম্পৃত্ত হয়ে ভাল কাজে অংশগ্রহনের আহŸান জানান। অনুষ্ঠানে হ্যান্ড ফর হেলপ এর অংশ হয়ে হ্যান্ড ফর হেলপ এবং সানশাইনের ভবিষ্যৎ অগ্রযাত্রাকে নিজে পাশে থেকে এগিয়ে নিয়ে যাবার ল¶্যে হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শি¶ক গফ্ফার আহমেদ অনুষ্ঠানিকভাবে হ্যান্ড ফর হেলপ এর অভিভাবকত্ব গ্রহন করেন। প্রধান অতিথি হ্যান্ড ফর হেলপ এর একটি অফিস ও কার্যক্রম পরিচালনার জন্য নগদ আর্থিক সহয়তার কথা ব্যক্ত করেন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্যান্ড ফর হেলপ আপনজন নজর“ল একাডেমীর সভাপতি তাহমিনা বেগম গিনি। বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমান মিজান, বাপার জেলা সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল। অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে শিশু কিশোরদের অংশ গ্রহনে স্পোলিং কম্পিটিশন এবং বেস্ট আইডিয়ার পুরস্কার হিসেবে ক্রেস্ট, মেডেল এবং সার্টিফিকেট প্রদান করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সানশাইনের সম্পাদনা পরিষদের সহযাত্রীরা।