Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জের কাউন্সিলর পুত্র শয়ন অনৈতিক কান্ডের অভিযোগে কারাগারে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ অবশেষে কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিক দিন ধর্ষণ করার অভিযোগে কারাগারে ঠাই হলো নবীগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর রাজনগর গ্রামের বাসিন্দা সুন্দর আলীর পুত্র শয়ন আহমদের। দীর্ঘদিন পলাতক থাকার পর গতকাল রবিবার নারী ও শিশু আদালতে আত্মসমর্পন করলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন। এ ঘটনায় এলাকায় আলোচনার ঝড় বইছে।
গত ১০ জুন উক্ত কাউন্সিলর পুত্রের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন তার প্রতারনার শিকার কলেজ পড়ুয়া চাচাতো বোন। চাঞ্চল্যকর এ মামলার বাদীনি পৌর এলাকার রাজনগর গ্রামের আব্দুল ওয়াহিদের কন্যা (২০)। পরে মামলার তদন্ত কর্মকর্তা ধর্ষিতা কলেজ ছাত্রীর ডাক্তারী পরীক্ষা ও স্বাক্ষ্য প্রমানে তদন্ত শেষে বিজ্ঞ আদালতে প্রতিবেদন প্রেরন করেন। মামলার দায়েরের পর থেকে প্রতারক শয়ন দীর্ঘদিন আত্ম গোপনে থাকলেও প্রতিবেদন যাওয়ার পর বাড়িতে আসে। গতকাল রবিবার ওই মামলার ধার্য্য তারিখ ছিল। বিজ্ঞ কৌশলীর মাধ্যমে শয়ন আহমদ আদালতে আত্মসমর্পন করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। মুহুর্তের মধ্যে খবরটি এলাকায় ছাউর হলে আলোচনা-সমালোচনার ঝড় উঠে।
উল্লেখ্য, পৌর এলাকার রাজনগর গ্রামের বাসিন্দা ও সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর সুন্দর আলীর ছেলে কলেজ ছাত্রদল নেতা শয়ন আহমদ দীর্ঘদিন যাবৎ পাশের বাড়ির চাচাতো বোন কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে বিয়ের আশ্বাস দিয়ে তার সাথে দৈহিক সম্পর্ক স্থাপন করে। সহপাটি বন্ধুদের স্বাক্ষী রেখে মৌখিক ভাবে বিয়ে করার নাটক তৈরী করে উক্ত কলেজ ছাত্রীর সর্বস্ব কেড়ে নেয়। এক পর্যায়ে শয়ন সকল সম্পর্ক অস্বীকার করে। এ নিয়ে একাধিকবার শালিস বৈঠক বসেও কোন সুরাহা হয়নি। ফলে প্রতারনার শিকার ওই কলেজ ছাত্রী নবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনের সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করে। মামলার তদন্ত কর্মকর্তা আসামী গ্রেফতারে প্রাণপন চেষ্টা চালায়। কিন্তু শয়ন আত্মগোপনে থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। পরে তদন্ত শেষে বিজ্ঞ আদালতে মামলার চার্জশীট দাখিল করেন।