Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমকে নাতিরপুর এলাকাবাসীর সমর্থন

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির অন্যতম সদস্য, জেলা যুবলীগ সভাপতি হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমকে সর্বাত্বক সমর্থন দিয়েছেন পৌর এলাকার নাতিরপুর এলাকাবাসী। গতকাল স্থানীয় পঞ্চায়েত কমিটির সভাপতি সমীর মিয়ার সভাপতিত্বে এবং যুব সংঘের সাধারণ সম্পাদক সিরাজ মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তারা এ সমর্থন প্রদান করেন। এসময় বক্তব্য রাখেন এমদাদুর রহমান বাবুল, লাল মিয়া, আহসান মিয়া, নানু মিয়া, ফুল মিয়া, তাজউদ্দিন আহমেদ, সুব্রত বনিক, নুর মিয়া প্রমুখ।
সভায় বক্তারা আতাউর রহমান সেলিমকে ঘরের ছেলে ও ত্যাগী রাজনৈতিক কর্মী উল্লেখ করে জেলা আওয়ামীলীগের নেতৃত্বের প্রতি তাকে আওয়ামীলীগের একক মেয়র প্রর্থী ঘোষনার জোর দাবী জানান। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা শওকত আকবর সোহেল, নুরুল আমিন, হাজী সামছু মিয়া, এস এম আব্দুর রউফ মাসুক, বিপ্লব রায় চৌধুরী, মোতাহের হোসেন রিজু, রুহুল আমিন সিজিল, বিপুল রায়, ফেরদৌস আহমেদ, সুমন দাস প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান সেলিম তাকে সমর্থন প্রদানের জন্য এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপির নেতৃত্বে ছাত্ররাজনীতিতে যোগ দেয়ার কথা স্মরণ করে বলেন পৌরবাসীর ভোটে মেয়র নির্বাচিত হতে পারলে ইনশাল্লাহ তার নেতৃত্বে এবং সহযোগিতায় হবিগঞ্জ পৌরসভাকে একটি বাসযোগ্য, মানবিক ও উন্নত পৌরসভায় রূপান্তরিত করতে তিনি চেষ্টা চালিয়ে যাবেন।