Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে আওঢামীলীগ নেতা মাতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মহিউজ্জামান হারুনের মাতা ও জেড এন ইন্ড্রাষ্টিজ প্রাইভেট লিঃ এর পরিচালক বিশিষ্ট সমাজ সেবিকা আলহাজ্ব বেগম জমরুতুন্নেছার (৮৫) মৃত্যুতে এডভোকেট মাহবুব আলী এমপি সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ গভির শোক ও সমবেদনা জানিয়েছেন।
বৃহস্পতিবার দুপুর আড়াই টায় ঢাকার সিএমএইচ এ চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ৩ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। শুক্রবার বাদ জুমা স্থানীয় ইটাখোলা ঈদগা মাঠে জানাযা শেষে ইটাখোলা কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তিনি উপজেলার ইটাখোলা কাশিপুর গ্রামের আমিরুল ইসলাম নানু মিয়া মহালদারের স্ত্রী।
মহিউজ্জামান হারুনের মাতার মৃত্যুতে শোক প্রকাশকারী  নেতৃবৃন্দ হলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফজলে আকবর মোঃ শাহজাহান, নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান সৈয়দ মোঃ আলমগীর, আন্দিউড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান আতিক, সাবেক চেয়ারম্যান আব্দুন নূর, সৈয়দ সঈদ উদ্দিন স্কুল এন্ড কলেজের সভাপতি এড ইমানউল্লা, ইউপি চেয়ারম্যান খাইরুল হোসাইন মনু, তাজুল ইসলাম, ফারুক পাঠান, আব্দুল কুদ্দুস চকদার মাখন, সাহিন মিয়া মহালদার মনির, বাবুল হোসেন খান, ইছহাক মিয়া, অলী মিয়া, আব্দুল আউয়াল লিটন, সামস-ই তাব্রিজ, মমিনুল ইসলাম প্রমূখ।