Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে শিশু নির্যাতনের অভিযোগে দোকান মালিক লেচু মিয়া গ্রেফতার

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলা সদরে চুরির অপবাদে এক শিশুকে বাথরুমে আটকে রেখে নির্যাতন করার অভিযোগে বশির ষ্টোরের মালিক লেচু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ১০টায় থানার এসআই মমিনুল ইসলাম বাজার থেকে লেচু মিয়াকে গ্রেফতার করেন।
পুলিশ ও নির্যাতনের শিকার শিশু জানায়- প্রায় ২৬ দিন আগে উপজেলার বুল্লা ইউনিয়নের বানেশ্বর গ্রামের মৃত মিন্টু মিয়ার ছেলে লেচু মিয়ার মালিকাধীন উপজেলা সদরের ষ্টেডিয়াম পাড়ায় অবস্থিত বশির ষ্টোরে চাকুরী নেয় একই গ্রামের জালাল উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (১০)। ঈদের আগের দিন জামালের বাবা ছেলেকে ঈদ করার জন্য নিতে আসে কিন্তু লেচু মিয়া তাকে ছুটি দেয়নি। ওই দিন রাতে ৫ শত টাকা চুরির অপবাদ দিয়ে জামালকে বাথরুমে হাত-পা বেধেঁ আটকে রেখে প্রচন্ড মারধোর করে একটি দাঁত ফেলে দেয় এবং মাথার চুল কেটে দেয়। খবর পেয়ে ঈদের দিন সকালে জালাল উদ্দিন গুরুত্বর আহত অবস্থায় ছেলেকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুক)’ এ প্রকাশিত হলে থানা পুলিশের নজরে আসে।
থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন শিশু নির্যাতনকারীকে গ্রেফতারের নিদের্শ দেন। ওসি জানান এ ব্যাপারে জামাল উদ্দিনের বাবা জালাল উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।