Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জ-লস্করপুরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১ ॥ আহত ২০

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ-লস্করপুর নামকস্থানে যাত্রীবাহি বাস উল্টে ঘটনাস্থলেই এক ১ ব্যক্তি নিহত ও আহত প্রায় ২০। গতকাল  রবিবার সন্ধ্যা ৬টার দিকে মহাসড়কের শায়েস্তাগঞ্জ লস্করপুর রেলক্রসিংয়ের কাছে বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেলকে বাঁচাতে এ দূর্ঘটনা ঘটে। সাহেব আলী (৪৫) বাসের নিচে চাপা পড়ে নিহত হন।
নিহতের স্ত্রী জানান, আমার স্বামী সহ আমার দুই মেয়েকে নিয়ে সিলেটের মাজারে গিয়েছিলাম। আমার স্বামী ও আমি গাজীপুরের মৌচাকে জাল মুড়ির ব্যবসা করি। আমাদের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার সদর উপজেলায়।
রবিবার বেলা ৩টার দিকে সিলেট মাজার থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো জ- ১৪-০০৬৪) বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেলকে বাচাতে চালক হার্ড ব্রেক করলে মহাসড়কেই বাসটি উল্টে যায়। ঘটনার পরে ১ঘন্টা যাবত ঢাকা-সিলেট মহাসড়ক বন্ধ থাকে। আহতরা হলেন, গাজিপুর জেলার শুকুর আলীর স্ত্রী মাহেলা বেগম (৪০), একই জেলার লোহাকুল গ্রামের মৃত ময়না খানের ছেলে মোঃ কাদের (৪২), ঢাকার গাজিপুর সদরের আফসান মিয়ার ছেলে মালেক, ফরিদপুর জেলার শিবগঞ্জ গ্রামের জব্বার শেখের স্ত্রী রহিমা বেগম (৬০), হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বাসুল্লা গ্রামের হেলাল মিয়া (১৬), একই উপজেলার আঃ সালামের ছেলে সাব্বির (১৭)। আহতদের অন্যান্যদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।