Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জের সাংবাদিক নেতৃবৃন্দকে ‘সিলেট ফোন গাইড’ উপহার প্রদান

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের সাংবাদিক নেতৃবৃন্দকে ‘সিলেট ফোন গাইড’ উপহার প্রদান করেছেন সিলেটের বিশিষ্ট সাংবাদিক ও সিলেট ফোন গাইডের সম্পাদক-প্রকাশক মঞ্জুর হোসেন খান। তিনি দৈনিক আজকের সংবাদের সিলেট ব্যুরো প্রধান এবং দৈনিক বার্তা ২৪ ডটকমের সম্পাদক হিসেবে কাজ করছেন। এছাড়া সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য হিসেবে মর্যাদার সাথে দায়িত্ব পালন করছেন সাংবাদিক মঞ্জুর হোসেন খান।
বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জের সাংবাদিক নেতৃবৃন্দ সিলেটে চিকিৎসাধীন এটিএন বাংলা প্রতিনিধি আব্দুল হালিমকে দেখতে গেলে খবর পেয়ে তারাও আসেন হাসপাতালে। পরে হবিগঞ্জের কৃতি সন্তান, দৈনিক যুগান্তরের সিলেট অফিসের সাবেক স্টাফ রিপোর্টার, প্রতিদিনের বাণীর বিশেষ প্রতিনিধি ও সিলেট প্রেসক্লাবের সদস্য শাহ্ তাজুল ইসলাম রুমেল হবিগঞ্জের সাংবাদিকবৃন্দকে নৈশভোজে আপ্যায়িত করেন।
এ সময় হবিগঞ্জের সাংবাদিকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মানবজমিনের স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট মোঃ আমির হোসেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এনটিভি হবিগঞ্জ জেলা প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই প্রতিনিধি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও আরটিভি প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের হবিগঞ্জ প্রতিনিধি মোঃ আলমগীর খান, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি ও দৈনিক হবিগঞ্জ সমাচারের নির্বাহী সম্পাদক রাসেল চৌধুরী, সহ-সভাপতি আবু সালেহ মোঃ নূরুজ্জামান চৌধুরী শওকত, সাধারণ সম্পাদক ও আমাদের হবিগঞ্জ সম্পাদক শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও দেশ টিভি প্রতিনিধি শ্রীকান্ত গোপ, এস.এ টিভির প্রতিনিধি আব্দুর রউফ সেলিম, মাই টিভি প্রতিনিধি মোশাহিদ আলম, চ্যানেল এস ইউকে হবিগঞ্জ জেলা সহকারি প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবন। এছাড়া উপস্থিত ছিলেন সিলেট জেলা সমাজকল্যাণ সংস্থার সভাপতি ও কোম্পানীগঞ্জের ক্রীড়া সংগঠক তরুণ সমাজসেবক এম সোহেল আহমদ।
প্রসঙ্গত, সিলেট জেলার সকল মহলের গুরুত্বপূর্ণ টেলিফোন ও মোবাইল নাম্বার সমৃদ্ধ এই গাইডটির মূল্য ধরা হয়েছে ৫শ’ টাকা। ইংল্যান্ড ও মালয়েশিয়াসহ বিভিন্ন দেশে আনুষ্ঠানিকভাবে গাইডটি বিক্রি করা হয়েছে। হবিগঞ্জের সাংবাদিক নেতৃবৃন্দকে শুভেচ্ছার নিদর্শন হিসেবে গাইডটি বিনামূল্যে দেয়া হয়েছে।