Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেলা যুবলীগের কর্মীসভায় মেয়র প্রার্থী সেলিম ॥ যুবলীগের নাম ভাঙ্গিয়ে কেউ অপকর্ম করলে তার বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থতার নেয়ার আহ্বান

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির অন্যতম সদস্য, জেলা যুবলীগ সভাপতি হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম বলেছেন যারা যুবলীগের নাম ভাঙ্গিয়ে অপকর্ম করছেন তাদের বরদাস্ত করা হবে না। তিনি পুলিশ সহ প্রশাসনের কর্মকর্তাদের প্রতি তাদের প্রতি ব্যবস্থা নেবার আহবান জানিয়ে বলেন, অনেক সুযোগ সন্ধানী দলে অনুপ্রবেশ করেছে। তারা সরকারের উন্নয়ন কর্মকান্ডকে তাদের নিন্দনীয় কর্মকান্ড দ্বারা বিতর্কিত করে সরকারকে মানুষের কাছে অজনপ্রিয় করতে চায়। তিনি এদের দলের শক্রু ঘোষনা দিয়ে উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দকে সতর্ক করে দিয়ে বলেন ২০০১ থেকে ২০০৯ সাল পর্যন্ত এদের চেহারা দেখা যায়নি। আবারও দুঃসময় এলে এদের পাওয়া যাবে না। গতকাল স্থানীয় আরডিহল মিলনায়তনে জেলা যুবলীগের কর্মী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বোরহান উদ্দিন চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগ নেতা আব্দুল মালেক, চেম্বার অব কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, নবীগঞ্জ যুবলীগের আহবায়ক ফজলূল হক সেলিম, চুনারুঘাট যুবলীগের সভাপতি মোঃ লুৎফর রহমান চৌধুরী, জেলা যুবলীগ নেতা শওকত আকবর সোহেল, শেখ উমেদ আলী শামীম, মোঃ জাহির মিয়া, পৌর যুবলীগ সভাপতি শফিকুজ্জামান হিরাজ, সাধারন সম্পাদক তাজউদ্দিন আহমেদ তাজ, বানিয়াচং উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়া, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন, চুনারুঘাট উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কে এম আনোয়ার, বাহুবল উপজেলা যুবলীগের সভাপতি অলিউর রহমান, মাধবপুর থানা যুবলীগের সভাপতি মোঃ ফারুক পাঠান, মাধবপুর পৌর যুবলীগের সাব্বির আহমেদ প্রমুখ।