Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর ইন্তেকাল ॥ জেলা আওয়ামীলীগ সভাপতি এমপি আবু জাহির ও সাধারণ সম্পাদক এমপি মজিদ খানের শোক প্রকাশ

স্টাফ রিপার্টার ॥ সিলেটের কৃতিসন্তান সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী আর নেই। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার তিনি মারা গেছেন (ইন্নালিল্লাহি………রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ছিলেন।
সৈয়দ মহসিনের ভাই সৈয়দ সলমন আলী তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।
তিনি দীর্ঘ দিন যাবত নিউমোনিয়া, ডায়াবেটিস ও হৃদরোগের সমস্যা ভুগছিলেন। গত ৩ সেপ্টেম্বর ভোরে বারডেম হাসপাতালে ভর্তি হন মন্ত্রী। সেখানে তাকে লাইফ সাপোর্টে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ৫ সেপ্টেম্বর তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মারা যান তিনি।
সৈয়দ মহসিন আলী ১৯৪৮ সালের ১২ ডিসেম্বর মৌলভীবাজার শহরের দর্জিরমহল এলাকায় সৈয়দ আশরাফ আলী ও আছকিরুন্নেছা খানমের ঘর আলো করে জন্ম গ্রহণ করেন। রাজনীতি করার আগে তিনি পেশায় আইনজীবী ছিলেন। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন এবং ১২ জানুয়ারি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব পান।
এদিকে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ মোঃ আব্দুল মজিদ খান এমপি। এছাড়াও তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম, সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল। সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান মাহি। সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।