Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরের ওয়ালটন সার্ভিসিং সেন্টারের কর্মকর্তা চুরির অভিযোগে আটক

স্টাফ রিপোটার॥ হবিগঞ্জ শহরের ওয়ালটন সার্ভিসীং সেন্টারের কর্মকর্তার উপর চুরির মামলা। গত ১৪ ই সেপ্টেম্বর কোম্পানির পক্ষ থেকে হবিগঞ্জ সদর থানার ১ টি মামলা ৩৮১ ধারায় দায়ের করেন কোম্পানীর উর্ধতন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান। উল্লেখিত মামলার প্রেক্ষিতে গতকাল রাত ১১টায় সদর থানার এস আই একে এম রাসেল ২নং পুল এলাকার আতর আলীর ভাড়াটিয়া থাকা মামলার আসামী এস এ মহিউদ্দিনকে আটক করেন।
জানা যায় গত ১১ মার্চ মাসে কোম্পানীর অডিট করা হলে দেখা যায় কোম্পানীর প্রায় ১.৬৫.০৭৯ টাকার মালামাল নেই । এই সময় আসামী এস এ মহিউদ্দিন (৩০) কে জিজ্ঞাসা করলে তার পক্ষ থেকে কোনো সু-উত্তর না পেলে কোম্পানীর পক্ষে থেকে মোঃ আসাদুজ্জামান মামলা করেন।
মামলার সূত্রে জানা যায়, নাটোর জেলার পাদুল গ্রামের  মনিরুল ইসলামের  ছেলে চাকুরীর সুবাদে হবিগঞ্জের ওয়ালটন সার্ভিসীং সেন্টারের ইনচার্জ হিসাবে দ্বায়ীত্ব পালন করেন। কিন্তু সে দায়িত্বের দূপ্রয়োগ করে কোম্পানীর সাথে প্রতারনা করেন।
অপর একটি সূত্রে জানা যায়, কোম্পানীর অডিটের সময় তার এই প্রতারনা ধরা পরে। এত দিন ধরে সে বিভিন্ন টালবাহানা করে চলে আসছিল। পরে বাধ্য হয়ে ওয়ালটন কোম্পানীর এক উর্ধতন কর্মকর্তা রাজশাহী জেলার বিলমাল্লী গ্রামের মোঃ আনিসুর রহমানের ছেলে মোঃ আসাদুজ্জামান বাদি হয়ে গত ১৪ ই সেপ্টেম্বর ১৫ইং তারিখে কোম্পানীর পক্ষ হয়ে হবিগঞ্জ সদর থানায় চুরির মামলা দায়ের করেন।
এব্যাপারে সদর থানার এস আই একে এম রাসেল জানান, তার বিরোধে ওযালটন কোম্পানী চুরির মামলা দায়ের করার প্রেক্ষিতে তাকে আটক করা হয়ে।