Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে স্বামীর নির্যাতনে নিহত গৃহবধু রুবির ময়না তদন্ত শেষে নবীগঞ্জে দাফন

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে যৌতুক লোভী স্বামীসহ পরিবারের লোকজনের নির্যাতনে নিহত সেগুনা আক্তার রুবির ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। তাকে নবীগঞ্জ সাতাইয়াল পিত্রালয়ে পারিবারিক কবরস্থানে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় দাফন করা হয়। এদিকে এ ব্যাপারে চুনারুঘাট থানায় নিহতের বড় বোন রাশেদা খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। অপর দিকে, এ ঘটনাটি চুনারুঘাট ও নীবগঞ্জে সচেতন মহলের মাঝে তোলপার সৃষ্টি হয়েছে। সচেতন একই কথা পিতৃহীন দরিদ্র ৬ মাসের অন্তসত্ত্বা নারী কি অপরাধ ছিল। নিষ্ঠুর পাষন্ড স্বামীর কেন হত্যা করে।
উল্লেখ্য, গত বুধবার সকালে উপজেলার উবাহাটা ইউনিয়নের উলুকান্দি গ্রামের সফাত উল্লাহ ছেলের স্বামী আরজু ও শ্বশুরসহ পরিবারে নির্মমভাবে নির্যাতন চালিয়ে হত্যার অভিযোগ উঠে। মৃত্যুর খবর পেয়ে রুবির স্বজনরা উপজেলার উলুকান্দি গ্রামে এসে মৃত দেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়ে এবং থানা পুলিশকে খবর দিলে বিকাল ৪টায় লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে। এ ঘটনার পর থেকে আসামীরা আত্মগোপন রয়েছে।
মামলার তদন্তকারী এএসআই সুদ্বীপ বড়ুয়া জানান, আসামীরা ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাদের গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। আসামীদেরকে গ্রেফতার করলেই হত্যার মূল রহস্য বেরিয়ে আসবে।