বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ঘটনার রাতে আমার ভাইকে নিয়ে আমি ওসমানী হাসপাতালে চিকিৎসা কাজে ব্যস্ত ছিলাম

  • আপডেট টাইম রবিবার, ৩০ আগস্ট, ২০১৫
  • ৪৭৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল থানা যুবলীগের সাধারণ সম্পাদক, মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও মিরপুর বাজারের ঝিনুক ডেকোরেটর্স-এর স্বত্বাধিকারী মোঃ তারা মিয়া বলেছেন, গত ২৫ আগস্ট দিবাগত রাতে (পত্রিকায় প্রকাশিত সংবাদে উল্লেখিত ঘটনার সময়) আমি আমার অসুস্থ বড় ভাইকে নিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার কাজে ব্যস্ত ছিলাম। আমি কখনোই কোন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিলাম না, এখনও নেই। তিনি গতকাল শনিবার বাহুবল মডেল প্রেসক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব দাবি করেন। তিনি আরো বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শের একজন গর্বিত সৈনিক। এছাড়া আমি মিরপুর বাজারের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। এ সব কর্মকান্ডের পাশাপাশি আমি সমাজ সেবায় নিয়োজিত আছি।
লিখিত বক্তব্যে তারা মিয়া বলেন, ওইদিন (২৫ আগস্ট) রাতে আমাদের গ্রামের নিকটবর্তী স্থানে জুয়ার বোর্ড থেকে ৩ ব্যক্তি ও ৫টি মাইক্রোবাস আটক করা হয়। আমি জানতে পেরেছি আটকের পর রহস্যজনক কারণে এক ব্যক্তিকে ডিবি অফিস থেকে ছেড়ে দেয়া হয়েছে। আশ্চর্যের ব্যাপার হলো ঘটনাস্থল থেকে আটক ব্যক্তিদের বাদ দিয়ে মামলায় আমাকে প্রধান আসামী করা হয়েছে। এটি আমাকে রাজনৈতিক ও ব্যক্তিগত ভাবে হয়রানি করার উদ্দেশ্যে করা হয়েছে। তিনি বলেন, ঘটনার দু’দিন পর গত ২৮ ও ২৯ আগস্ট মামলা সংক্রান্ত সংবাদটি স্থানীয় কোন কোন পত্রিকায় প্রকাশ হয়। প্রকাশিত উক্ত সংবাদগুলোতে আমার রাজনৈতিক পরিচয় ও ছবি ব্যবহার করা হয়েছে। এতে আমার রাজনৈতিক প্রতিপক্ষের হাত রয়েছে বলেই ধারণা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com