Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বরাদ্দ শেষ নয় তৃণমূল মানুষের উন্নয়নে কাজ করব-এমপি কেয়া চৌধুরী

স্টাফ রিপোর্টার ॥ এমপি কেয়া চৌধুরী বলেছেন-জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এমপি নির্বাচিত করেছেন মাঠে এসে তৃণমূলের উন্নয়নে কাজ করার জন্য। আমি রাজনীতি করি সাধারণ মানুষের জন্য। আপনারা আমার জন্য দোয়া করবেন। বঞ্চিতদের খুজে বের করে তাদের মধ্যে উন্নয়ন পৌঁছে দেয়া হলো আমার কাজ। তাই হাওরের উন্নয়ন বঞ্চিত ইলামপুর গ্রামে এসেছি জননেত্রীর উন্নয়ন বার্তা পৌঁছে দিতে। তাই এখানে মন্দির নির্মাণে বরাদ্দ দেব। এখানেই শেষ নয়। ইলামপুরের তৃণমূলের উন্নয়নে আমি কাজ করব। এজন্য আমাকে তথ্য দিয়ে সহায়তা করতে হবে।
তিনি বলেন, আমি এমপি নির্বাচিত হবার পূর্বেও অসহায়দের পাশে থেকে কাজ করে আসছিলাম। এরই মধ্যে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এমপি নির্বাচিত করে আরো গতিশীলভাবে কাজ করতে বলেছেন।
তাই তৃণমূল লোকদের পাশে থেকে বাহুবল-নবীগঞ্জের বিভিন্ন এলাকার মাদ্রাসা, স্কুল, মসজিদ, মন্দির, রাস্তার উন্নয়ন কাজ করে যাচ্ছি। আমি আপনাদের পাশে সব সময় থেকে সুখ দুঃখের সাথী হতে চাই। তিনি বলেন- আমার বাবা কমান্ডেন্ট মানিক চৌধুরীও তৃণমুল মানুষের জন্য কাজ করে গেছেন।
শনিবার দুপুরে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ইলামপুর গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটি’র সহ-সম্পাদক ও হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্বপ্রাপ্ত মহিলা এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।
এ সময় ওয়ার্ড , ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ শত শত গ্রামবাসী উপস্থিত ছিলেন। এদিকে এমপি কেয়া চৌধুরী সভার পূর্বে ইলামপুর গ্রাম ঘুরে দেখে স্থানীয় লোকজনের সুখ দুঃখের কথা শুনেন।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত দৈনিক প্রথম আলো পত্রিকার সিনিয়র আর্টিস্ট ও সিনিয়র সাংবাদিক মাসুক হেলাল ও প্রথম আলো’র জেলা প্রতিনিধি হাফিজুর রহমান নিয়ন।