বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পুলিশ সাংবাদিকদের মহানুভবতায় নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁেচ গেল এক যুবক

  • আপডেট টাইম বুধবার, ১৯ আগস্ট, ২০১৫
  • ৩২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের আদালত এলাকা থেকে পুলিশ ও সাংবাদিকদের মহানুভবতায় নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁেচ গেল এক যুবক। গতকাল মঙ্গলবার দুপুরে পুরাতন পৌরসভা সড়কের ফৌজদারী বার লাইব্রেরীর পশ্চিম দিক থেকে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, শহরের নোয়াহাটি থেকে টিটু ভট্টাচার্য্য এক সময় সে মাষ্টার টেইলার্স খ্যাতি অর্জন করে। পরবর্তীতে সে পৌরসভা এলাকার মাষ্টার সিরাজুল ইসলামের প্রতিষ্ঠানে সুনামের সহিত কাজ করে আসছিল। এক পর্যায়ে তিনি ইসলাম ধর্মে আকৃষ্ট হয়ে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলমান হলে সুমন আহমেদ নামে পরিচিতি লাভ করেন। কিন্তু তার পরিবার পরিজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এরপর তিনি ভারসাম্যহীন হয়ে পড়েন এবং ভবঘুরে হয়ে ঘুরতে থাকেন। গত ৪দিন ধরে ওই এলাকায় রোদ বৃষ্টিতে ভিজে সে আরো অসুস্থ হয়ে পরে। ৪ দিন ধরে তার পেটে কিছু না পড়ায় সে ক্রমাগত দুর্বল হতে থাকে। গতকাল সে ওই এলাকার একটি ঝোপের নিচে আশ্রয় নেয়। বিষয়টি শহরের কয়েকজন সাংবাদিকের নজরে আসলে সাংবাদিকরা সদর থানার ওসি মোঃ নাজিম উদ্দিনকে জানালে তিনি এসআই গোলাম মোস্তফা ও কৌশিক রায়কে তাৎক্ষনিক পাঠিয়ে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন এবং যাবতীয় চিকিৎসার ব্যয়ভার বহন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com