Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জ শহরে শিক্ষিকার স্বর্ণের চেইন ছিনতাই আটক ১

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরে গতকাল সোমবার দিন দুপুরে এক স্কুল শিক্ষিকার গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করেছে একদল ছিনতাইকারী চক্র। খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ভাবে ঘটনার সাথে জড়িত মুল নাটের গুরু আনমনু গ্রামের কথিত পীর বশির মিয়াকে আটক করেছে। অপর ছিনতাই কারীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
সুত্রে জান যায়, নবীগঞ্জ পৌর এলাকার শিবপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক রাহেলা খানম ওই দিন বিকালে নবীগঞ্জ নতুন বাজার এলাকায় একটি দোকানে বাজার সদাই করার সময় ছদ্দবেশে সংঘবদ্ধ ৩ ছিনতাইকারী তাকে আটকিয়ে কথাবার্তা বলে। এক পর্যায়ে কৌশলে তার গলার চেইন ও হাতে থাকা নগদ কিছু টাকা ছিনতাই করে পালিয়ে যায়। বিষয়টি নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাতেন খাঁনকে জানালে তিনি তাৎক্ষনিকভাবে পুলিশ পাটিয়ে বশির মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন। অপর ২ ছিনতাইকারী পলাতক রয়েছে। তবে তাদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাতেন খাঁন বলেন, ওই ছিনতাইকারীদের সাথে পুলিশের কোন আপোষ নেই। তিনি বলেন, এখন থেকে শহর ছাড়াও থানা এলাকার সকল ছিনতাইকারী, চোর, মাদক সেবককারী, বিক্রেতা এবং জুয়ারীদের তালিকা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এ ক্ষেত্রে জনপ্রতিনিধিসহ সকল শ্রেণী পেশার মানুষের সার্বিক সহযোগিতার আহ্বান জানান।