Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জের ৩ ওয়ার্ডের উপ-নির্বাচনের ১১ জন প্রার্থীর মনোনয়পত্র দাখিল

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নের তিনটি ওয়ার্ডে উপ-নির্বাচনে গতকাল বুধবার সকাল ১০ টা থেকে ৫টা পর্যন্ত ১১জন প্রার্থী তাদের মনোনয়নপত্র নবীগঞ্জ নির্বাচন অফিসে জমা দিয়েছেন। ঘোষিত তফসিল অনুযায়ি আগামী ২৫ আগষ্ট উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। বুধবার পর্যন্ত ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ। ৬ আগষ্ট মনোনয়ন পত্র যাচাই বাছাই করা হবে ও ৯আগষ্ট প্রত্যাহারের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। আর ১০ আগষ্ট আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্ধ দেওয়া হবে।
৫নং আউশকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন সেজলু মিয়া, মোঃ আব্দুর রহিম, পলাশ চৌধুরী, মহসিন আহমদ ও দুলাল মিয়া। করগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন মোঃ জিতু মিয়া, আজিজুর রহমান ও আব্দুল মুহিত। বাউশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন আল হেলাল আহমেদ, বাছিতুর রহমান চৌধুরী ও আব্দুল বারিক।
উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার হাজী বদরুল ইসলাম বকুল, করগাও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য নিমার উদ্দিন ও বাউসা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার হাজী রহমত আলীর মৃত্যুতে শূণ্য ঘোষণা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ যোগদানের পরে তিনি এই তিনটি ওয়ার্ডে উপ-নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের কাছে চিঠি লিখেন। এর প্রেক্ষিতে নির্বাচন কর্মকর্তা আবু সাঈম তফসিল ঘোষনা করেন।