Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জের বিলপাড়ী সাহেব আর নেই জানাযা আজ বিকাল ৩ টায় ॥ আল ইসলাহসহ বিভিন্ন মহলের শোক

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের পীরে কামিল প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা নুরুল হক বিলপাড়ী সাহেব কিবলা আর নেই…। গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। তিনি নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নের বিলপাড় গ্রামের বাসিন্দা ছিলেন। দীর্ঘ কয়েক বছর ধরে বিলপাড়ী সাহেব পরিবার নিয়ে মৌলভীবাজারে বসবাস করছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন, গুনগ্রাহী ও ভক্তবৃন্দ রেখে গেছেন। মরহুমের জানাযা নামাজ আজ শনিবার বিকাল ৩ ঘটিকায় উনার নিজ গ্রাম বিলপাড়ে অনুষ্ঠিত হবে।
আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (রাঃ) এর সুযোগ্য খলিফা আলহাজ্ব হাফেজ নূরুল হক বিলপাড়ী পীর ছাহেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ হবিগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ। সংবাদ পত্রে প্রদত্ত শোক বার্তায় জেলা আল ইসলাহ এর সাধারণ সম্পাদক কাজী মাওলানা নজমুল হোসেন বলেন, আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রাঃ) এর সুযোগ্য খলিফা লাখো মানুষের সঠিক পথের দিশারী বিলপাড়ী পীর ছাহেব ছিলেন ইসলামের একনিষ্ট খাদিম। বিশেষ করে ইলমে তাসাউফের সুযোগ্য উত্তরাধিকারী। তাঁর ইন্তেকালে জাতি আজ এক মহান ব্যক্তিত্বকে হারাল। যা কখনও পূরণ হবার নয়। আল্লাহ পাকের দরবারে তার সু-উচ্চ মাকাম কামনা করি। সাথে সাথে শোকন্তপ্ত পরিবার পরিজন, মুরিদীন ও মুহিব্বিনের প্রতি সমবেনা জ্ঞাপন করছি। আল্লাহ পাক আমাদের সবাইকে সবরে জামিল এখতিয়ার করার তৌফিক দান করুণ। এবং আমাদেরকে এ মহান ওলীর রূহানী ফয়েজ এবং তাওয়াজ্জুহ নসীব করুন।
বিলপাড়ী সাহেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে নবীগঞ্জে অনলাইন সংবাদ মাধ্যম নবীগঞ্জ নিউজ ডট কম এর বার্তা সম্পাদক মতিউর রহমান মুন্না। শোক বার্তায় তিনি পীর সাহেবের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। অপর দিকে শোক প্রকাশ করেছেন, জেলা তালামিযের সভাপতি আব্দুল মুহিত রাসেল, সহ-সভাপতি হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহেদুল ইসলাম, উপজেলা তালামিযের সভাপতি আব্দুল মন্নান, সাধারন সম্পাদক সোহেল মিয়া, সবুজ কুঁড়ি শিল্পীগোষ্ঠীর সদস্য আবু সাঈদ মো: সায়েম গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।