Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জে চালককে হত্যা করে সিএনজি ছিনতাই ॥ আটক ৫

কাজী মিজানুর রহমান/ এম এ আই সজিব ॥ হবিগঞ্জে চালক কাউসার মিয়াকে (৩২) হত্যা করে সিএনজিচালিত অটোরিকশা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। নিহত সিএনজি চালক কাউসার চুনারুঘাট উপজেলার কালীনগর গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে। গতকাল সোমবার সকালে হবিগঞ্জ শহরতলীর পশ্চিম ভাদৈ এলাকা থেকে হাত-পা বাধা অবস্থায় সিএনজি চালক কাউছার মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে ছিনতাই করে নিয়ে যাওয়া সিএনজিটি শ্রীমঙ্গলের বরুনা এলাকায় বিক্রিকালে স্থানীয় জনতা ৫ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
আটককৃতরা হচ্ছে-হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের শের আলীর ছেলে রুবেল মিয়া (২৫), একই উপজেলার মাছুলিয়া গ্রামের শফিক মিয়ার ছেলে বাদল মিয়া (২২), বড় বহুলা গ্রামের নুর আলীর ছেলে শাহ আলম (২০), ধুলিয়াখাল গ্রামের এংরাজ মিয়ার ছেলে কাউসার মিয়া (২২) ও মোহনপুর গ্রামের সিজিল মিয়ার ছেলে জুয়েল মিয়া (২০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়-রবিবার দিবাগত রাতে যাত্রীবেশে ৫ ছিনতাইকারী ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ সদর উপজেলার অলিপুর এলাকা থেকে হবিগঞ্জ আসার কথা বলে অটোরিকশাটি (হবিগঞ্জ-থ-১১-৫৭৫৩) ভাড়া নেন। পথিমধ্যে নসরতপুর-কামড়াপুর বাইপাস সড়কের পশ্চিম ভাদৈ এলাকায় কাউসারকে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে ছিনতাইকারীরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।
এদিকে ছিনতাইকারীরা সিএনজিটি বিক্রি করার জন্য গতকাল সকাল ৬টার দিকে শ্রীমঙ্গল উপজেলার বরুণা গ্রামে নিয়ে যায়। এ সময় স্থানীয় জনতার সন্দেহ হলে অটোরিকশাসহ ৫ ছিনতাইকারী আটক করে শ্রীমঙ্গল থানায় সোপর্দ করে।
এদিকে, গতকাল সকালে পশ্চিম ভাদৈ এলাকায় স্থানীয় জনতা কাউসারের হাত-পা বাঁধা মৃতদেহ দেখতে পান। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন হত্যাকান্ড ও ৫ ছিনতাইকারীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।