Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত জেলা প্রশাসক মিডিয়ার সহযোগিতায় অনেক জঠিল কঠিন কাজ সহজে সমাধান করা সম্ভব

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক সাবিনা আলম বলেছেন- দেশ ও জাতির উন্নয়নে মিডিয়ার ভূমিকা গুরুত্বপূর্ণ। তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ মহান পেশায় নিয়োজিত সাংবাদিকদের জনগণের কল্যাণে কাজ করার আহ্বান জানান। তিনি দায়িত্ব পালনে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, মিডিয়ার সহযোগিতায় অনেক জঠিল এবং কঠিন কাজও সহজে সমাধান করা সম্ভব। তিনি বলেন, আমি হবিগঞ্জের উন্নয়নে কাজ করে যাব। ভালো কিছু করার আশা রাখি। আমার কাজের মূল্যায়ন করবেন সাংবাদিকরা।
হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক সাবিনা আলম উপরাক্ত কথা বলেন। গতকাল শনিবার বিকেল ৩টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী দিলীপ কুমার বণিক, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ সফিউল আলম, এনডিসি মোঃ আলমগীর হোসেন উপস্থিত ছিলেন। সভায় সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন-হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খোয়াই সম্পাদক শামীম আহছান, হবিগঞ্জ প্রেসক্লাবের  সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, হবিগঞ্জ সমাচার সম্পাদক গোলাম মোস্তফা রফিক, প্রতিদিনের বাণী সম্পাদক শাবান মিয়া, স্বদেশবার্তা সম্পাদক ইসমাইল হোসেন, হবিগঞ্জ প্রেসক্লাব সহ সভাপতি আব্দুল বারী লস্কর, হবিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক চ্যানেল আই ও বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি চৌধুরী মুহাম্মদ ফরিয়াদ, সাবেক সাধারণ সম্পাদক দৈনিক সংবাদ প্রতিদিন প্রতিনিধি নির্মল ভট্টাচার্য রিংকু, দৈনিক তরফবার্তা সম্পাদক অধ্যক্ষ ফারুক উদ্দিন চৌধুরী, দৈনিক দেশজমিন সম্পাদক আলমগীর খান, আরটিভি প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির, হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি রফিকুল হাসান চৌধুরী তুহিন, ইন্ডিপেন্ডেন্ট টিভি প্রতিনিধি নুরুজ্জামান চৌধুরী শওকত, বাসস প্রতিনিধি শাহ ফখরুজ্জামান, জিটিভি প্রতিনিধি মোঃ নুর উদ্দিন, দৈনিক আজকের হবিগঞ্জের বার্তা বিভাগ ইনচার্জ আশরাফুল ইসলাম কহিনুর, শরীফ চৌধুরী, আব্দুল জলিল, এয়ংারলিংক চেয়ারম্যান নুরউদ্দিন জাহাঙ্গীর প্রমুখ।
এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ‘হবিগঞ্জনিউজইনফুডটকম’ সম্পাদক সাইফুদ্দিন জাবেদ, অনলাইন ‘বাংলারকণ্ঠ২৪ডটকম’ সম্পাদক এস এ খোকন, মোহনা টিভি প্রতিনিধি মোঃ ছানু মিয়া, এশিয়ান টিভি প্রতিনিধি মোঃ সুরুজ আলী, এসএ টিভি প্রতিনিধি আব্দুর রউফ সেলিম, এসএ টিভি সহকারী সিরাজুল ইসলাম জীবন, প্রতিদিনের বানীর স্টাফ রিপোর্টার জুয়েল চৌধুরী, দৈনিক এক্সপ্রেস এর স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, বোরের কাগজের ভারপ্রাপ্ত প্রতিনিধি সালাম চৌধুরী, দিদার এলাহী সাজু, এস কে সাগর, আব্দুল মজিদ শেখ প্রমুখ।