Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

লাখাইয়ে নিহত আব্দুল আজিজের স্ত্রী-সন্তান নিখোজের ১২ দির পরও উদ্ধার হয়নি

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার নোয়াগাও গ্রামে সংঘর্ষের ঘটনায় নিহত আব্দুল আজিজ এর ২ ছেলে-মেয়েসহ স্ত্রী ফায়েজা খাতুন রহস্যজনক কারণে নিখোজ হওয়ার ১২ দিন পরও উদ্ধার হয়নি। ফলে আজিজ হত্যার ঘটনায় মামলা দায়ের করা সম্ভব হচ্ছে না।
এদিকে নিখোজ ফায়েজার পিতা হিরাজ মিয়া লাখাই থানায় একটি জিডি করেন। পরে উদ্ধার না হওয়া তিনি আদালতে একটি অপহরণ মামলা দায়ের করে। কিন্তু মামলা দায়ের ১২ দিন পরও নিখোজ ফায়েজা ও তার ২ সন্তানকে উদ্ধার করা সম্ভব হয়নি। এতে এলাকায় চলছে নানা গুঞ্জন ও সমালোচনা। এদিকে ফায়েতার অবর্তমানে তার ভাসু’র বাদী হয়ে লাখাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
উল্লেখ্য, গত ২৫ নভেম্বর নোয়াগাও গ্রামে সংঘর্ষের ঘটনায় আজিজ খুন হয়। খবর পেয়ে পরদিন ২৬ নভেম্বর ফায়েজা ছেলে মেয়ে নিয়ে স্বামীর লাশ দেখতে বামৈ হাসপাতালে যায়। এর পর থেকে ফায়েজা ও তার দু’সন্তানের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।
জানা যায়, গত ২৫ নভেম্বর সন্ধ্যায় নোয়াগাও গ্রামে সংঘর্ষের ঘটনায় সাহাদ আলী নামে এক ব্যক্তি নিহত হয়। এদিকে পরদিন ভোর ৫টার দিকে হামলায় আব্দুল আজিজ মারা যায়। তবে আজিজের মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। অনেকের মতে প্রতিপক্ষকে ফাঁসাতে রিক্সা চালক আজিজকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। কিন্তু পরিকল্পনা অনুযায়ী মামলা দায়েরে রাজি না হওয়ায় নিহত আজিজের স্ত্রী ফায়েজাকে অজ্ঞাত স্থানে লুকিয়ে রাখা হয়েছে।