Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে শেষ মুহুর্তে প্রচারণায় ব্যস্ত সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচনের প্রার্থীরা

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় কাটা”েছন নবীগঞ্জ উপজেলা পরিষদ-এর সংরতি মহিলা আসনের সদস্য প্রার্থীরা। আগামীকাল সোমবার (১৫ জুন) এ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ৪২ জন, ৫টি আসনের মধ্যে দু’টি আসনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় দু’জনকে বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করা হয়েছে। তারা হলেন ১নং সংরক্ষিত আসনে সাজনা বেগম এবং ৪ নং সংরক্ষিত আসনে মরিয়ম বেগম। বাকী ৩ আসনে প্রার্থী সংখ্যা ৭ জন। প্রার্থীদের পোস্টার, ব্যানার ও প্যাস্টুনে ছেয়ে আছে উপজেলা সর্বত্র। স্ব স্ব প্রার্থীরা নিজের পক্ষে ভোট টানার আশায় নির্ঘুম, ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন। প্রার্থীদের ভোট চাওয়ার চাপে ভোটাররা রীতিমতো অতিষ্ঠ হয়ে উঠেছেন। প্রার্থীদের পদচারনায় ব্যাপক উৎসাহ, উদ্দীপনা লক্ষ্য করা গেছে উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচনে।
উপজেলার ৫টি আসনের দু’টি ব্যতিত বাকী ৩টি আসনের প্রার্থীরা হলেন সংরক্ষিত আসন-২ (৪, ৫ ও ৬ নং ইউপি নিয়ে গঠিত) আছমা বেগম ও মোছা ঃ রাজিয়া বেগম, ৩নং সংরক্ষিত আসনে (নবীগঞ্জ পৌরসভা ও ৭ নং ইউপি নিয়ে গঠিত) পৌর কাউন্সিলর জাকিয়া আক্তার লাকী ও মোছাঃ ছালেকা বেগম, ৫নং সংরক্ষিত আসনে (১০, ১১ ও ১৩ নং ইউপি নিয়ে গঠিত) ইউপি সদস্যা হোসনা বেগম, মায়ারুন আক্তার ও সুরাইয়া আক্তার প্রতিদ্বন্দ্বিতা করছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, সোমবার সকাল ৮ টা থেকে বেলা ২টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদ মিলনায়তনে একটি একাধিক বুথে ভোট গ্রহণ করা হবে। শেষ মুহুর্তের প্রচার, প্রচারনায় নির্বাচন জমে উঠেছে। প্রার্থীরা নাওয়া-খাওয়া ভুলে গিয়ে নির্ঘুম প্রচারনা চালিয়ে যাচ্ছেন। আগামীকাল সোমবার ভোট গ্রহন ও ফলাফল ঘোষনায় কে হাসবে বিজয়ের হাঁসি সে অপেক্ষার প্রহর গুনছেন প্রার্থী ও ভোটাররা।