Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আব্দুল আওয়াল গংদের প্রকাশিত সংবাদ সম্মেলনের প্রতিবাদ

গত ১৫ই মে দৈনিক বিজয়ের প্রতিধ্বনি, তরফ বার্তা ও দৈনিক হবিগঞ্জ সমাচারসহ স্থানীয় পত্রিকায় হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের সূত্র ধরে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক, মানহানিকর ও উদ্দেশ্য প্রনোদিত। প্রকৃত পক্ষে আমার মাতা ময়মন চাঁন বিবি আমাকে ও আমার মৃত বড় ভাইয়ের স্ত্রী, ৩ ছেলে ও ৩ মেয়ে ওয়ারিশ রাখিয়া ২০০২ সালে মৃত্যু বরণ করেন। আমার মাতা ছাড়া ফতেহপুর গ্রামে আর কোন ময়মন চাঁন বিবি ছিলেন না।
আমার মাতা ময়মন চাঁন বিবি, পিতাঃ মৃত খাদেম মনছব আলী শাহ্, ফতেহপুর খাদেম পরিবারের ময়মন চাঁন বিবি একজনই ছিলেন, তার পিতা হলেন, মৃতঃ খাদেম আজগর আলী শাহ্। মকসুদ আলী ময়মন চাঁন বিবি’র কেহ নয়।
আব্দুল আওয়াল গংরা আমার মাতা ময়নম চাঁন বিবিকে দাদী উল্লেখ করে যে, বক্তব্য দিয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক। আব্দুল আওয়াল গংরা ময়মন চাঁন বিবি’র কেহ নয়। আমি তাদের চিনিনা। আব্দুল আওয়াল গংরা ফতেহপুর ১নং ওয়ার্ডের বাসিন্দাও নয় এবং মৃত ময়মন চাঁন বিবি’র ওয়ারিশ নয় মর্মে স্থানীয় ইউপি সদস্য এবং ১১ নং বাঘাসুরা ইউপির চেয়ারম্যান সাহেব প্রত্যায়নপত্র দিয়েছেন। এস, এ খতিয়ান ১৬ এর অংশ আমার মাতা ময়নম চাঁনের নামীয় রেকর্ড মূলে আমি খাদেম কুতুব আলী শাহ্ ও আমার মৃত বড় ভাইয়ের স্ত্রী, ৩ ছেলে ও ৩ মেয়ে ওয়ারিশগণ গত ৯/৯/২০১৪ইং তারিখে বায়না রেজিষ্টারী দলীল মূলে ছালাহ উদ্দিন তালুকদার গংদের নিকট বিক্রি করি।
আব্দুল আওয়াল গংরা ভূয়া ওয়ারিশ সেজে আমার বিরুদ্ধে নানা ধরণের ভূল তথ্য দিয়ে ষড়যন্ত্র করে আসছে। আমি ও আমার পরিবারের মানসম্মান নষ্ট করার জন্য ভূমি দস্যু কুচক্রী মহল পর লোভী প্রতারক চক্র সংবাদ সম্মেলনে যে বক্তব্য প্রকাশ করেছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
প্রতিবাদকারী
খাদেম মোঃ কুতুব আলী শাহ্
পিতা মৃতঃ খাদেম মনছব আলী শাহ্
মাতা মৃঃ ময়নম চাঁন বিবি
গ্রাম, ফতেহপুর, শাহজিবাজার, মাধবপুর, হবিগঞ্জ।