Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবল থানা খেলাফতমজলিস বৈঠক অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ॥ ৩ মে রবিবার বিকালে বাংলাদেশ খেলাফত মজলিস বাহুবল থানা শাখার উদ্যোগে পুটিজুরি বাজারে এক আলোচনা সভা  অনুষ্ঠিত হয়। মাওলানা আব্দুল ওয়াদুদ-এর  সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় মেহমান হিসাবে উপস্থিত  ছিলেন  বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা আব্দুল আজিজ, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল্লাহ, মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, সিলেট মহানগর শাখার সহ- সভাপতি  মাওলানা শাহ মমশাদ আহমদ, গাজি মাওলানা রহমত উল্লাহ, সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা আতিকুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নাইমুদ্দিন।
বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস হবিগঞ্জ জেলা শাখার সেক্রেটারী মাওলানা মোঃ আনোয়ার আলী, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা নোমান আহমদ, জেলা সহ-সভাপতি কাজী মাওলানা হারুনুর রশিদ চৌধুরী,জেলা সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আব্দুল মজিদ, বাহুবল থানা সেক্রেটারী মাওলানা আব্দুল আহাদ,নবীগঞ্জ থানা সেক্রেটারী হাফেজ নাজমুল হুদা প্রমুখ।
বক্তাগন বলেন, এদেশ স্বাধীনতা লাভ করেছে আজ থেকে প্রায় ৪৩ বৎসর পুর্বে কিন্তু অধ্যাবদী শান্তি প্রতিষ্ঠার লাভ করতে পারেনি।  আজো আমরা অর্থনৈতিভাবে, সামাজিক ভাবে, রাজতৈক ভাবে স্বাধীনতা লাভ করতে ব্যর্থ হয়েছি। দেশে সুদ প্রথা চালু থাকায় এবং যাকাত পদ্ধতি চালু না থাকায় এক শ্রেনীর লোক দ্রুত ফকির হয়ে যাচ্ছে আর অপর একটি শ্রেণীর লোক রাতারাতি প্রচুর সম্পদের মালিক হয়ে যাচ্ছে। এ অবস্থার পরিবর্তন আনতে হলে এবং সকলকে সমান ভাবে শান্তিতে বসবাসের সুযোগ করে দিতে হলে খেলাফত রাষ্ট্র ব্যাবস্থার বিকল্প নাই।