Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে ছাত্রদল আহ্বায়কের বিরুদ্ধে পিআইও অফিসের স্টাফকে মারধরের অভিযোগ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হারুনুর রশীদ হারুনের বিরুদ্ধে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের এক ষ্টাফকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। আহত স্টাফ মিন্টু দাশকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় অফিস পাড়ায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার দুপুরে উপজেলার কমলাপুর গ্রামের নিকট একটি ব্রীজ নির্মাণ কাজে তদারকির সময়।
সুত্রে জানা যায়, উপজেলার করগাঁও ইউনিয়নের কমলাপুর গ্রামের লোকজনের চলাচলের সুযোগ-সুবিধা বিবেচনা করে প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তর প্রায় ২৬ লাখ টাকা ব্যয়ে দত্তগ্রাম ও কমলাপুরের মধ্যবর্তী একটি ব্রীজ নির্মাণের জন্য টেন্ডার আহ্বান করে। জনৈক ঠিকাদার কাজটি পেয়ে যথারীতি ব্রীজের কাজ শুরু করেন। এদিকে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও দত্তগ্রামের বাসিন্দা হারুনুর রশীদ হারুনের বিরুদ্ধে ঠিকাদারের লোকদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ উঠে।
গতকাল শনিবার দুপুরে নবীগঞ্জ উপজেলা প্রকল্প অফিসের (পিআইও) মিন্টু দাশসহ ২ জন লোক কাজ তদারকির জন্য ব্রীজ নির্মাণ এলাকায় যান। এ সময় তাদেরকে মারপিট করা হয়। আহত মিন্টু দাশ জানান- হারুনুর রশীদ হারুন তাকে মারধর করলে তিনি আহত হন। এ ব্যাপারে হারুনুর রশীদের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।