Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলের সংবর্ধনা সভায় এমপি কেয়া চৌধুরী ॥ কমান্ড্যান্ট মানিক চৌধুরী তৃণমূল মানুষের উন্নয়নে রাজনীতি করেছেন

বাহুবল প্রতিনিধি ॥ কমান্ড্যান্ট মানিক চৌধুরী স্বাধীনতা পদকে ভূষিত হওয়ায় বাহুবল উপজেলার ভুলকোট আর্দশ বিদ্যানিকেতনের উদ্যোগে তাঁর পরিবারবর্গকে সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে সংরক্ষিত আসনের এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন-কমান্ড্যান্ট মানিক চৌধুরী তৃণমূল মানুষের উন্নয়নে রাজনীতি করেছেন। তিনি বাহুবলের মাটি ও মানুষকে ভালবেসে জীবনের শেষ পর্যন্ত  কাজ করে গেছেন। তার এসব প্রতিদান শোধ করার নয়। আমরা তাকে ভুলতে পারব না। তাই আজ এখানে এ সংবর্ধনা আয়োজন করে এ বিদ্যালয়টি প্রশংসার দাবীদার হয়েছে।
এমপি কেয়া চৌধুরী বলেন-বাহুবলের মানুষ আমার পিতাকে ভালবাসেন বলেই আজ এ আয়োজন করেছেন। এজন্য আমি পরিবারের পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি বলেন আমার বাবা গণমানুষের জন্য কাজ করে গেছেন। আমিও এ ধারায় কাজ করছি। জননেত্রী শেখ হাসিনা আমাকে এমপি নির্বাচিত করেছেন কাজ করার জন্য। অবহেলিত জনপদেই আমার উন্নয়ন কাজ। ঘরে বসে উন্নয়ন পরিচালিত করছি না।
এমপি কেয়া চৌধুরী বলেন-ভুলকোটের এ বিদ্যালয়টির উন্নয়নে নজর থাকবে শুধু তাই নয়, এ এলাকার বিদ্যুৎ সমস্যা সমাধান,  অন্যান্য স্কুল, মসজিদ, রাস্তার উন্নয়ন করতে চাই। আমাকে আপনারা তথ্য দিয়ে সহযোগীতা করুন। আমি কাজ করার জন্য এসেছি।
গতকাল রোববার দুপুরে বাহুবল উপজেলার ভুলকোট আদর্শ বিদ্যানিকেতনের উদ্যোগে দেয়া সংবর্ধনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্বপ্রাপ্ত মহিলা এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।
লামাতাশী ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু’র সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা হোসেন শাহের পরিচালনায় এতে বক্তৃতা করেন-সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন নাহার পারভীন, কমান্ড্যান্ট মানিক চৌধুরীর পুত্র এডভোকেট সুজন চৌধুরী, শিক্ষানুরাগী নিরঞ্জন সাহা নিরু প্রমুখ।