Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পরিবারের সঙ্গে দেখা করেননি কামারুজ্জামান

এক্সপ্রেস ডেস্ক ॥ ফাঁসির দন্ডপ্রাপ্ত জামায়াত নেতা কামারুজ্জামান পরিবারের সঙ্গে শেষ দেখা করেননি। তার সঙ্গে পরিবারের শেষ দেখা হয়েছিল সোমবার। রায়ের কপিতে বিচারপতিদের স্বাক্ষরের পর দেখা করার কথা ছিল। কিন্তু এরপর আর দেখা হয়নি। শুধুমাত্র বৃহস্পতিবার সাক্ষাৎ করার  জন্য কারাগারে গিয়েছিল তার আইনজীবীরা ।
বিচারপতিদের স্বাক্ষরের পর কামারুজ্জামানের বড় ছেলে ইকবাল হাসান ওয়ামী  এই প্রতিবেদককে বলেছিলেন , তার বাবা ডেকে পাঠালে তারা দেখা করবেন। আর কারা কর্তৃপক্ষের সদিচ্ছার ওপর নির্ভর করবে বাবার সঙ্গে দেখা করতে পারবেন কিনা। কিন্তু গত বুধবার থেকে এ পর্যন্ত কারাকর্তৃপক্ষ কিংবা তার বাবা কামারুজ্জামান শেষ বারের মতো তাদের পরিবারকে ডেকে পাঠাননি।
সংশ্লিষ্ট সূত্র জানায়, আজ রাত সাড়ে ৯টা পর্যন্ত পরিবারের সঙ্গে কারাকর্তৃপক্ষের এ সংক্রান্ত কোন যোগাযোগ হয়নি। সোমবার রিভিউ আপিল খারিজ হওয়ার পর সর্বশেষ দেখা হয়েছিল স্ত্রী-সন্তানদের সঙ্গে।
সর্বশেষ বৃহস্পতিবার সকাল পৌনে ১১টার সময় কামারুজ্জামানের আইনজীবী অ্যাডভোকেট শিশির মনিরের নেতৃত্বে ৫ সদস্যের আইনজীবীদের একটি দল কারাগারে প্রবেশ করেন।
আইনজীবীরা হলেন, এহসান সিদ্দিকী, মতিউর রহমান আকন্দ, মজিবুর রহমান ও মুজাহিদুল ইসলাম। এ সময় তাদের কামারুজ্জামান জানান রাষ্টপতির কাছে প্রানভিক্ষা চাইবেন না কামারুজ্জামান।