Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান ঘর পুড়ে ছাই অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলের হাসপাতাল এলাকাস্থ ডা. বেনু দেব-এর মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান ভস্মিভূত হয়েছে। এতে কমপক্ষে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন দোকান মালিকরা। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাহুবল উপজেলা সদর সংলগ্ন হাসপাতাল এলাকায় ডা. বেনু দেব-এর মার্কেটের ব্যবসায়ীরা রবিবার রাতে দোকানপাট বন্ধ করে বাসা-বাড়িতে চলে যান। রাত অনুমান আড়াইটার দিকে স্থানীয় লোকজন ওই মার্কেটে আগুনের লেলিহান শিখা দেখতে পান। মুহূর্তে আগুন পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে। এতে মার্কেটের লেপ-তোষকের দোকান, যানবাহনের পার্টসের দোকান, কম্পিউটার কাম স্টেশনারী দোকান, চাউলের আড়ৎ ও বেঙ্গল বিস্কুটের একটি স্টোর রুম পুড়ে ছাই হয়ে যায়।
স্থানীয় লোকজন বহু চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি এবং দোকানগুলো তালাবদ্ধ থাকায় মালামালও বের করা যায়নি। অগ্নিকান্ডে কমপক্ষে অর্ধকোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে দাবি করেছেন মার্কেটের মালিক ডা. বেনু দেব।
বাহুবল থানার ওসি মোশাররফ হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং আগুণ নিয়ন্ত্রনে আনতে সহায়তা করে।