Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ সদর উপজেলায় প্রত্যন্ত এলাকা আর নেই-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, গত ৬ বছরে হবিগঞ্জ সদর উপজেলায় যে পরিমাণ উন্নয়ন কাজ হয়েছে এর আগে ৪০ বছরেও তা হয়নি। হবিগঞ্জ সদর উপজেলার সকল এলাকায় উন্নয়নের ছোয়া লেগেছে। বিশেষ করে যোগাযোগ, বিদ্যুতায়ন, কৃষি ও শিক্ষা খাতে উল্লেখযোগ্য উন্নয়ন হওয়ায় হবিগঞ্জ সদর উপজেলায় প্রত্যন্ত এলাকা আর নেই। এখন যে কোন প্রান্ত থেকেই জেলা শহরে আসা যায়। পাশাপাশি এলাকায় থেকেই সকল সুযোগ সুবিধা ভোগ করা যায়। আর তা সম্ভব হয়েছে সরকারের তৃণমূল পর্যায়ে উন্নয়ন কৌশলের কারনে।
গতকাল বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার হুরগাাঁও গ্রামে এলাকাবাসী কতৃক আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ভিংরাজ মিয়ার সভাপতিত্বে ও জানু মিয়ার পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সহ-সভাপতি আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, বেনু মিয়া, দরবেশ মিয়া, করম উদ্দিন, আব্দুল আওয়াল, সোবান মিয়া, ফুরুক মিয়া, আফরোজ মিয়া, শেখ কামাল, ফরিদ মিয়া, আহাম্মদ আলী ও মকসুদ মিয়া।
এমপি আবু জাহির হুরগাঁও গ্রামে বিদ্যুতায়ন ও রাস্তার কাজ সম্পন্ন করার ঘোষনা দেন। পাশাপাশি হুরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হাই স্কুলে উন্নয়নের ঘোষনা দেন তিনি।